শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি অর্ডার করা গ্যালাক্সি এস৮ এবং এস৮+
স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি অর্ডার করা গ্যালাক্সি এস৮ এবং এস৮+

স্যামসাং গ্রাহকদের হাতে তুলে দিল প্রি অর্ডার করা গ্যালাক্সি এস৮ এবং এস৮+

Photo S8 Handoverস্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের হাতে তুলে দিয়েছে প্রি- অর্ডার করা বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এ দুটির মধ্যে যেকোনো একটি বেছে নেওয়ার সুযোগ পেয়েছেন। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর সাথে গ্রাহকরা পেয়েছেন একটি উচ্চমানের তারযুক্ত অডিও গিয়ার হারম্যান এ কে জি হেডফোন। হ্যান্ডসেট হস্তান্তর অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশ এই হ্যান্ডসেট দুটির প্রি-বুকিং এ তাদের শতভাগ সফলতার সাথে সমাপ্তি ঘোষণা করেছে।
স্যামসাং মোবাইল বাংলাদেশর কর্মকর্তারা প্রি-বুক গ্রাহকদের কাছে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হস্তান্তর করেন। স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ উন্মোচনের মাধ্যমে আমরা স্মার্টফোন অভিজ্ঞতার নতুন একটি পথ খুলে দিয়েছি। বাজারে আসা নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোতে রয়েছে সৌন্দর্য, কার্যকারিতা আর সুবিধাসমূহের অসাধারণ সমন্বয়, যা গ্রাহকদের অভিজ্ঞতা এবং সন্তুষ্টিকে আরও বাড়িয়ে দেবে। বাংলাদেশি গ্রাহকদের কাছে গ্যালাক্সি এস৮ এবং এস ৮+ হস্তান্তরের মাধ্যমে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতার সীমাহীন সম্ভাবনার দ্বার খুলে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এ সম্ভাবনা বাংলাদেশি গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।”
গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকায় এই হ্যান্ডসেটগুলো স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাচ্ছে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাচ্ছে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। এই সেবার মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস৮ ও এস৮+ এর গ্রাহকরা স্যামসাং এর সেবা- কনসিয়ার্স সার্ভিস উপভোগ করতে পারবেন। এই সেবার মধ্যে রয়েছে সাতটি নিবেদিত সার্ভিস সেন্টার (ঢাকায় পাঁচটি, চট্টগ্রামে দু’টি), হেল্পলাইন এবং ই-মেইল সেবা। ই-মেইল: http://concierge.service@samsung.com
অতুলনীয় হার্ডওয়্যার ডিজাইন এবং বিভিন্ন ধরনের নতুন সেবার মাধ্যমে সম্পূর্ণ নতুন এই গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটগুলো প্রথাগত স্মার্টফোন ব্যবহারের সীমাবদ্ধতাকে ভেঙ্গে দিয়েছে। গ্যালাক্সি সিরিজের ধারাবাহিকতায় বিভিন্ন ধরনের ফিচার- যেমন বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে এবং একটি ইনটেলিজেন্ট ইন্টারফেস বিক্সবিসহ গ্যালাক্সি এস৮ সম্পূর্ণ নতুন মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত করছে। এতে আরও রয়েছে কার্যক্ষমতা এবং সুবিধাসমূহের নতুন মাত্রা। এছাড়াও এতে আরও রয়েছে একটি উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা এবং আরও অনেক কিছু ।
এর আগে, গ্রামীণফোন হাউসে এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top