শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / স্যামসাং নিয়ে আসছে এসইউএইচডি, স্মার্ট ও মিউজিক টিভি
স্যামসাং নিয়ে আসছে এসইউএইচডি, স্মার্ট ও মিউজিক টিভি

স্যামসাং নিয়ে আসছে এসইউএইচডি, স্মার্ট ও মিউজিক টিভি

samsung-suhdবাংলাদেশে ২০১৬ সালের নতুন টিভি লাইনআপ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান স্যামসাং। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে জানানো হয়, টিভির এই নতুন লাইনআপ স্যামসাং-এর চারটি ক্যাটাগরিতে পাওয়া যাবে, এগুলো হচ্ছে- এসইউএইচডি, স্মার্ট টিভি এবং মিউজিক টিভি।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আকর্ষণীয় ডিজাইনের টিভি নিয়ে আসার মাধ্যমে স্যামসাং ঘরোয়া বিনোদনের ধারণা পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। গ্রাহকদের পরিবর্তনশীল চাহিদা, বাজেট ও লাইফস্টাইলকে বিবেচনায় রেখে স্যামসাং টিভি বাজারে নিয়ে আসা হয়েছে। নতুন এসইউএইচডি টিভিগুলোতে কোয়ান্টাম ডট ডিসপ্লেসহ আমরা নিয়ে আসতে যাচ্ছি সবচেয়ে সেরা মানের পিকচার কোয়ালিটি। নতুন টিভি লাইনআপের সাথে স্যামসাং নিয়ে এসেছে বৈশ্বিক উদ্ভাবনসমূহ যা বাংলাদেশী গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে”।
কোয়ান্টাম ডট ডিসপ্লে সমৃদ্ধ নতুন এই এসইউএইচডি টিভিগুলোতে থাকছে কোয়ান্টাম ডট কালার এবং এইচডিআর ১,০০০ যা, ডিসপ্লের কালারের গুণগত মান, ব্রাইটনেস, কন্ট্রাস্ট এবং ডিটেইলসকে আরও স্পষ্ট করবে। নতুন এই এসইউএইচডি প্রযুক্তি নিয়ে এসেছে বিশ্বের প্রথম বেজেল-লেস কার্ভড ডিজাইন, যার ফলে আমাদের সম্মানিত গ্রাহকরা পাবেন অতুলনীয় বিনোদন অভিজ্ঞতা।
বাংলাদেশি গ্রাহকদের চাহিদাকে পূরণ করতে নতুন রেঞ্জের এই স্মার্ট টিভিগুলোতে যোগ হয়েছে উদ্ভাবনী সব ফিচার। এই স্মার্ট টিভিগুলো স্মার্ট ইন্টারফেস, স্মার্ট কন্টেন্ট, স্মার্ট কনভারজেন্স এবং স্মার্ট প্লে সম্পন্ন, যা অবিশ্বাস্য স্মার্ট টিভি অভিজ্ঞতা দিতে সক্ষম। এছাড়াও, নতুন রেঞ্জের আইকনিক ডিজাইনের এই মিউজিক টিভিগুলো এবং ইন্টিগ্রেটেড সাউন্ড স্টেশন নিশ্চিত করবে পরিষ্কার ও স্পষ্ট শব্দ যাতে গ্রাহকরা পাবেন টিভি দেখার বাড়তি অভিজ্ঞতা।
গ্রাহকরা স্যামসাং ব্র্যান্ড স্টোরসমূহ এবং স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটরসমূহ থেকে স্যামসাং-এর এই নতুন টিভি লাইনআপগুলো পাবেন। স্যামসাং অনুমোদিত স্টোরগুলো হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‍্যাংগস, সিঙ্গার এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড।
আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, পরিবেশকদের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিলারবৃন্দ এবং অন্যান্য স্টেকহোল্ডারবৃন্দ। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং টিভি ম্যানেজার মোহাম্মদ রাশেদুল ইসলাম ২০১৬ সালের নতুন টিভি লাইনআপ-এর উন্মোচন করেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top