শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি নোট
স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি নোট

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি নোট

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ অতি সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এলো গ্যালাক্সি নোট সিরিজের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশন। ১২ মাসের ইএমআই সুবিধা এবং ২ বছরের ওয়ারেন্টি সহ স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশন এর মূল্য ৬০,০০০ টাকা।
বিস্তারিতঃ স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশন এর সাথে আছে এস-পেন যার মাধ্যমে ১০.১ ইঞ্চি বড় ফুল এইচডি ডিস্পেøতে কাগজ ও কলম ব্যবহারের মতো স্বাচ্ছন্দ্য পাওয়া যাবে এবং ব্যবহারকারীরা পাবেন অভিনবত্ব এবং সৃষ্টিশীল কর্মদক্ষতা উন্নয়নের বড় সুযোগ।

01_SM-P601_Standard_Origin
থ্রিজি ও ওয়াই ফাই কানেক্টিভিটির জন্য ১.৯ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর, সর্বাধুনিক অ্যান্ড্রয়েড ৪.৩ অপারেটিং সিস্টেম, ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩ গিগাবাইট র‌্যাম সহ নোট ১০.১ এর মাধ্যমে কর্মক্ষমতা বৃদ্ধির অপার সম্ভাবনা রয়েছে। নোট ১০.১ এর ১০.১ ইঞ্চি বড় ফুল এইচডি ডিস্পেø এর সাহায্যে পরিস্কার ভাবে এক সাথে একাধিক কাজ করা সম্ভব হবে।
স্যামসাং গ্যালাক্সি নোট ১০.১ ২০১৪ এডিশন এর এস-পেন এর সাহায্যে উপভোগ করা যায় অভিনব সব ফিচার যেমন এয়ার কমান্ড, অ্যাকশন মেমো, স্ক্র্যাপ বুক এবং এস ফাইন্ডার। আর মাল্টি উইন্ডো অপশনের এর মাধ্যমে ব্যবহারকারীরা এক সাথে একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন।
এই ডিভাইসটির অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা (২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা), ব্লুটুথ ৪.০, এ জিপিএস, গ্ল্যানোস এবং দীর্ঘমেয়াদি ৮,২২০ এমএএইচ ব্যাটারী।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top