শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘স্যামসাং এজ বাংলাদেশ’
স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘স্যামসাং এজ বাংলাদেশ’

স্যামসাং বাংলাদেশ নিয়ে এলো ‘স্যামসাং এজ বাংলাদেশ’

samsungবিশ্বের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, বাংলাদেশী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য স্যামসাং এজ বাংলাদেশ নামে একটি ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রম নিয়ে এসেছে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে অংশ নিতে পারবে এবং স্যামসাং বাংলাদেশ-এর মোবাইল ও কনজ্যুমার ইলেক্ট্রনিক্স বিভাগে এ কাজ করার সুযোগ পাবে।

মোবাইল ও কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিতে আগ্রহী দেশের যে কোনো বিশ্ববিদ্যালয়ের যেকোনো বিষয়ে অধ্যয়নরত, উৎসাহী ও সক্রিয় শিক্ষার্থীরা এই কার্যক্রমে অংশ নেওয়ার জন্য আবেদন করতে পারবে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রমটি চলবে ৪ মাস ব্যাপী। এই কার্যক্রমের আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৭ নভেম্বর থেকে এবং আবেদন করা যাবে ৭ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত। আগামী ১৫ ডিসেম্বর, ২০১৭ তারিখে ঢাকায় শিক্ষার্থীদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হবে। ব্র্যান্ড অ্যাম্বাসেডররা কাজ করবে স্যামসাং-এর উদ্ভাবনী গবেষক, স্যামসাং থিংক-ট্যাংক হিসেবে। তারা স্যামসাং এর কারখানা পরিদর্শনের অনন্য সুযোগ পাবে এবং স্যামসাং এর পক্ষ থেকে একটি সনদ পাবে।

স্যামসাং বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, “বাংলাদেশে স্যামসাং এজ ব্র্যান্ড অ্যাম্বাসেডর কার্যক্রম ঘোষণা করতে পেরে আমরা খুবই আনন্দিত। জ্ঞান অর্জন, সেরা বন্ধন তৈরি এবং নিজেদের সৃজনশীতাকে যথাযথভাবে কাজে লাগিয়ে আমাদের জন্য নতুন উদ্ভাবন নিয়ে আসার ক্ষেত্রে বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য এটি একটি অনন্য সুযোগ।”

বিস্তারিত জানতে ভিজিট করুন: www.facebook.com/samsungebangladesh অথবা www.facebook.com/samsungemobilebangladesh

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top