শিরোনাম

বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / স্যামসাং মোবাইল ক্রয়ে ৫,০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়!
স্যামসাং মোবাইল ক্রয়ে ৫,০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়!

স্যামসাং মোবাইল ক্রয়ে ৫,০০০ থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়!

galaxy a7,Corporate

স্যামসাং মোবাইল বাংলাদেশ সম্প্রতি সম্মানিত এর গ্রাহকদের জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশন হ্যান্ডসেটে ঘোষণা করেছে এক্সক্লুসিভ অফার। এই অফারে গ্রাহকরা হ্যান্ডসেটটি কিনলেই উপভোগ করতে পারবেন নিশ্চিত ৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।
মেটাল এবং গ্লাসের সমন্বয়ে গঠিত এই প্রিমিয়াম ডিজাইনের হ্যান্ডসেটটি দেশি-বিদেশী ফ্যাশন সচেতন মানুষদের কাছে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে, স্যামসাং মোবাইল বাংলাদেশ এখন গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটে নিশ্চিত ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় দিচ্ছে।
এই অফার শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে কেনা গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটগুলোতে প্রযোজ্য।
সেরা ফিচারসমূহ:
প্রিমিয়াম ডিজাইন:
মেটাল এবং গ্লাসের সঙ্গে মাত্র ২.৭ মি.মি বেজেলের সমন্বয়ে প্রস্তুতকৃত ডিভাইসটি দিয়ে ফ্যাশন সচেতন মানুষরা এখন থেকে নিজস্ব ব্যক্তিত্ব তুলে ধরতে পারবেন। মাত্র ৭.৩ মি.মি পুরু এ৭ ডিভাইসটিতে রয়েছে ৫.৫” ডিসপ্লে।
র্স্মাট ম্যানেজার এবং স্থায়ী ব্যাটারি:
এই ২০১৬ এডিশনের ডিভাইসটিতে রয়েছে ৩,৩০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটির স্মার্ট ম্যানেজার এবং দ্রুত চার্জিং সুবিধা ফ্যাশন আগ্রহীদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করবে।
দারুণ ক্যামেরা:
স্যামসাং-এর এই ডিভাইসটির ক্যামেরা দিয়ে ফটো তুলে এবং ভিডিও ধারণ করে জীবনের স্মরণীয় মুহুর্তগুলোকে ধরে রাখার নতুন পথ তৈরি হয়েছে। ডিভাইসটির ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেল পিছনের এবং ৫ মেগাপিক্সেল সামনের ক্যামেরা কম আলোতে উচ্চমানসম্পন্ন ছবি তুলতে সক্ষম। এ ডিভাইসটির ক্যামেরায় আরও রয়েছে ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট।
মূল্য ও প্রাপ্যতা:
এই ২০১৬ এডিশনের এ৭ হ্যান্ডসেটটি ৪৪,৯০০ টাকা মূল্যে (বাজার মূল্যের ওপর নিশ্চিত ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়) বাজারে এখন কালো এবং সোনালী এ দুটি রঙে পাওয়া যাচ্ছে। সম্মানিত গ্রাহকরা এখন স্যামসাং-এর অনুমোদিত স্টোরগুলো থেকে ৬টি সহজ কিস্তিতে (ইএমআই) ডিভাইসগুলো কেনার সুবিধাও উপভোগ করতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top