শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / স্টুডিও রোডশো নিয়ে দেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়ে স্যামসাং
স্টুডিও রোডশো নিয়ে দেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়ে স্যামসাং

স্টুডিও রোডশো নিয়ে দেশের শীর্ষ বিশ্ববিদ্যালয়ে স্যামসাং

দেশের বাজারে দেশীয় ডিজাইনে মোড়কজাত করা হবে স্যামসাংয়ের স্মার্টফোন। এজন্য প্রতিযোগিতার আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এই প্রতিযোগিতার অংশ হিসেবে দেশের বিভিন্ন শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়সমূহে উৎসাহমূলক রোড শোয়ের আয়োজন করা হয়েছে।

Samsung-Studio-corporateদেশের সকল সৃজনশীল মানুষ বাংলাদেশকে তুলে ধরে, এমন ডিজাইন প্রতিযোগিতায় জমা দিতে পারবেন।

প্রতিযোগিতা শুরুর পর থেকে স্যামসাং মোবাইল বাংলাদেশ নর্থ সাউথ ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অফ বাংলাদেশ, শান্তা-মারিয়াম ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি এবং অন্যান্য প্রতিষ্ঠানে রোডশো আয়োজনের মাধ্যমে বহু প্রভিভাবান মানুষের কাছে পৌঁছাতে পেরেছে।

স্যামসাং স্টুডিও’র প্রতিযোগীরা যত খুশি তত ডিজাইন http://www.samsung-bd.com/samsungstudio/ এই ঠিকানায় ১৬ ফেব্রুয়ারির মধ্যে জমা দিতে পারবেন। একটি বিশেষজ্ঞ বিচারক প্যানেল বিজয়ী ডিজাইনটি নির্বাচিত করবেন। বিচারক প্যানেলে থাকছেন ডিজাইনিং, মার্কেটিং এবং শিল্প বিশেষজ্ঞগণ।

চূড়ান্ত ডিজাইনটি একটি গালা ইভেন্টে উন্মুক্ত করা হবে এবং সেখানে বিজয়ীদের পাশাপাশি চূড়ান্ত প্রতিযোগীদের পুরস্কৃত করা হবে। বিজয়ী প্রতিযোগী ১ হাজার মার্কিন ডলার পুরস্কার পাবেন। শুধু তাই নয়, তার ডিজাইন বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষের হাতে স্যামসাং হ্যান্ডসেটের বক্সের মাধ্যমে পৌঁছে যাবে।

বিজয়ীর পাশাপাশি দুই জন রানারস আপ পাবেন প্রতিষ্ঠা্নটির  স্মার্টফোনস এবং চূড়ান্ত ১০ জন প্রতিযোগী স্যামসাংয়ের পক্ষ থেকে সনদপত্র পাবেন।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top