শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - মহাকাশযানে লেটুস চাষ | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফেসবুকের আয় প্রত্যাশা ছাড়িয়ে | বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা |
প্রথম পাতা / স্থানীয় খবর / স্যামসাং স্মার্টফোনে বাংলালিংকের আকর্ষণীয় অফার
স্যামসাং স্মার্টফোনে বাংলালিংকের আকর্ষণীয় অফার

স্যামসাং স্মার্টফোনে বাংলালিংকের আকর্ষণীয় অফার

samsung-blinkস্যামসাং মোবাইল বাংলাদেশ বাংলালিংক-এর সঙ্গে যুক্ত হয়ে নিয়ে এসেছে দারুণ একটি অফার। এই অফারে গ্রাহকরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং নতুন উন্মোচিত গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন টেলিকম অপারেটর বাংলালিংক-এর পক্ষ থেকে এতে রয়েছে ১২ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

গ্যালাক্সি জে৭ ২০১৫ এর মূল্য ১৪,৯৯০ টাকা; গ্যালাক্সি জে৭ ২০১৬-এর মূল্য ২০,৯০০ টাকা; গ্যালাক্সি জে৭ প্রাইম-এর মূল্য ২৩,৯০০ টাকায় এবং নতুন উন্মোচন হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটের মূল্য ১৫,৯৯০ টাকা।

বাংলালিংক-এর নতুন এবং বিদ্যমান গ্রাহকরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ হ্যান্ডসেট ক্রয় করে পাবেন ৯ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ১৫০ মিনিট অন নেট টক টাইম এবং গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম হ্যান্ডসেট কিনে পাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম। এই অফার পেতে গ্রাহকদের অন৭ প্রো-এর জন্য “on7”, জে৭ ২০১৫- এর জন্য “5j7”, জে৭ ২০১৬-এর জন্য “6j7”, এবং জে৭ প্রাইম- এর জন্য “j7p” লিখে প্রথম বান্ডেল বোনাসের জন্য ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। গ্রাহকরা স্যামসাং এবং বাংলালিংক-এর সকল অনুমোদিত স্টোর থেকে এই নতুন অফারটি উপভোগ করতে পারবেন।

এই অফারের সঙ্গে, স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে ১৫,৯৯০ টাকায় সম্পূর্ণ নতুন গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট। নতুন উন্মোচিত হওয়া গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেটে রয়েছে পাওয়ার-প্যাকড ফিচারসমূহ যেমন- ইউডিএস (আল্ট্রা ডাটা সেভিং) মোড এবং এস বাইক মোড যা, গ্রাহকদের হ্যান্ডসেট ব্যবহারের ক্ষেত্রে একটি ভিন্ন অভিজ্ঞতা দেবে। এই স্টাইলিশ নতুন ডিভাইসটিতে রয়েছে বাড়তি মেমেরি, শক্তিশালী ব্যাটারি এবং সেরা সেলফি অভিজ্ঞতার জন্য পাম জেশ্চার/ ওয়াইড অ্যাঙ্গেল।

এই অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘ক্রমবর্ধমান স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনা করে আমরা নিয়ে এসেছি গ্যালাক্সি সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি অন৭ প্রো। আমরা সবসময় নতুন অভিজ্ঞতা দেওয়ার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করি এবং আমরা বিশ্বাস করি, বাংলালিংকের সঙ্গে যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ।’

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top