শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / টেলিকম / হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি
হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি

হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি

robiএ বছরের হজ্বযাত্রীদের উদ্দেশে ৪৫ দিন মেয়াদী বিশেষ হজ্ব রোমিং প্যাকেজ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ ১০০ মিনিট লোকাল আইটগোয়িং কল, যে কোন ইনকামিং কলের জন্য ১০০ মিনিট, বাংলাদেশে কল করার জন্য ১০০ মিনিট এবং যে কোন দেশে ১০০ আউটগোয়িং এসএমএস উপভোগ করতে পারবে গ্রাহকরা। প্যাকেজটির সেবামূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯৯৯ টাকা। ইনকামিং এসএমএস’র জন্য কোন চার্জ প্রদান করতে হবে না এবং অন্য কোন দেশে আন্তর্জাতিক কলের ক্ষেত্রে ভিন্ন চার্জ প্রযোজ্য হবে।
হজ্ব পালনের উদ্দেশে সৌদি আরবে অবস্থানের বিষয়টি মাথায় রেখে প্যাকেজটির মেয়াদ নির্ধারণ করা হয়েছে ৪৫ দিন। দেশজুড়ে বিস্তৃত রবি সেবা কেন্দ্রগুলো থেকে হজ্ব রোমিং প্যাকেজটি চালু করতে পারবেন গ্রাহকরা। বান্ডেলটি উপভোগের জন্য *১২৩*৮*২*৮# কোডটিতে ডায়াল করতে হবে।
হজ্ব রোমিং প্যাকেজের পাশাপাশি যেসব গ্রাহকরা স্বল্প সময়ের জন্য সৌদি আরব ভ্রমণ করতে যাবেন তারাও ১ দিন, ৩ দিন, ৭ দিন ও ১০ দিন মেয়াদী রোমিং প্যাকেজ থেকে নিজের সুবিধামতো একটি বিকল্প বেছে নিতে পারবেন।
এক দিনের জন্য সৌদি আরবে রোমিং বান্ডেল প্যাকেজটি গ্রহণ করতে ৯৯৯ টাকা প্রদান করতে হবে। এ প্যাকেজের আওতায় আনলিমিটেড ইন্টারনেটসহ ৬০ মিনিট লোকাল কল, বাংলাদেশের সাথে ইনকামিং ও আউটগোয়িং কলের জন্য ১০ মিনিট এবং ১০টি এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ১ হাজার ৪৯৯ টাকায় তিন দিন মেয়াদী রোমিং বান্ডেলের সাথে রয়েছে আনলিমিটেড ইন্টারনেট সুবিধাসহ ৭০ মিনিটের লোকাল কল এবং বাংলাদেশের সাথে ইনকামিং ও আউটগোয়িং কলের জন্য ২০ মিনিট এবং ২০টি এসএমএস।
সাত দিনের রোমিং বান্ডেল প্যাকেজের নির্ধারিত দাম ১ হাজার ৯৯৯ টাকা। এ প্যাকেজের সাথে রয়েছে আনলিমিটেড ইন্টারনেট, ১৫০ মিনিট লোকাল কল এবং বাংলাদেশের সাথে ৩০ মিনিট ইনকামিং ও আইটগোয়িং কলসহ ৩০টি এসএমএস। অন্যদিকে দশ দিন মেয়াদী প্যাকেজটির নির্ধারিত দাম ২ হাজার ৪৯৯ টাকা। এ প্যাকেজে আনলিমিটেড ইন্টারনেট, ১৬০ মিনিট লোকাল কল, বাংলাদেশের সাথে ৪০ মিনিট ইনকামিং ও আউটগোয়িং কল এবং ৪০টি এসএমএস উপভোগ করতে পারবেন গ্রাহকরা।
ইন্টারনেট প্ল্যানটি শুধু পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্রি-পেইড গ্রাহকরা শুধু কল ও এসএমএস সেবাগুলো গ্রহণ করতে পারবেন। বিস্তারিত জানতে https://www.robi.com.bd//international-roaming-international-call-charges/45-days-special-hajj-package?lang=engসাইটটি ভিজিট করতে পারেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top