শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / হুয়াওয়ের ডুয়েল ক্যামেরার জিআর ৫ উন্মোচন এবার বগুড়ায়
হুয়াওয়ের ডুয়েল ক্যামেরার জিআর ৫ উন্মোচন এবার বগুড়ায়

হুয়াওয়ের ডুয়েল ক্যামেরার জিআর ৫ উন্মোচন এবার বগুড়ায়

hua
অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন ডুয়েল ক্যামেরাযুক্ত জিআর ফাইভের ২০১৭ সংস্করণের নতুন স্মার্টফোন বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। প্রিমিয়াম ডিজাইন ও কাটিং এজ প্রযুক্তির স্মার্টফোনটি ৫ ডিসেম্বর রাতে বগুড়া শহরের নাজ গার্ডেন হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সবার সামনে উন্মোচন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনলোজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং এবং অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. মাফুজুল ইসলাম রাজ।
দৃষ্টি-নন্দন ও শক্তিশালী ডিভাইস জিআর ৫-এর ২০১৭ সংস্করণটির আধুনিক প্রযুক্তির ডুয়েল ক্যামেরা দিয়ে অসাধারণ সব ছবি তোলা সম্ভব। আর স্মার্টফোনটি একেবারেই প্রযুক্তিপ্রেমীদের বাজেটের মধ্যেই। বাজারে অন্যান্য ব্র্যান্ডের অনেক দামী হ্যান্ডসেটগুলো থেকে তুলনামূলক সাশ্রয়ী দাম ও আধুনিক ফিচার যুক্ত করে তৈরি করা হয়েছে হ্যান্ডসেটটি। সহজে ক্রয়যোগ্য দ্রুতগতিতে কাজ করার ক্ষমতা, উন্নত ব্যাটারি লাইফ এবং সবচেয়ে উল্লেখযোগ্য ডুয়েল ক্যামেরার সন্নিবেশ ঘটানো হয়েছে জিআর ৫ ২০১৭।
বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ডুয়েল ক্যামেরাযুক্ত উন্নত প্রযুক্তির স্মার্টফোন জিআর ৫ ২০১৭, এই দামে যার বিকল্প নেই বললেই চলে। ডুয়েল ক্যামেরা দিয়ে পেশাদার ছবি তুলতে উচ্চ মূল্য নিয়ে চিন্তা দূর করল হুয়াওয়ে। ডুয়েল ক্যামেরার মধ্যে একটি ১২, অন্যটি ২ মেগাপিক্সেল যেগুলো ছবি তোলার ক্ষেত্রে একসঙ্গে চমৎকার কাজ করে। মাত্র ০.৩ সেকেন্ডে অটোফোকাস করে নিয়ে ডাইনামিক ডেপ্থ অব ফিল্ড মানের ছবি তোলা সম্ভব নতুন এই মডেলের হ্যান্ডসেটটি দিয়ে। আরো আছে বুকেহ ইফেক্ট ও ওয়াইড-অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা। ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড-অ্যাঙ্গেল ভিজুয়াল রেঞ্জে এবং এতে ৪পি লেন্স থাকায় চলমান প্যানারমা ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। সেলফি ক্যামেরাতে আরো আছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা।
ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের শক্তিশালী অক্টাকোর প্রসেসর। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে বিশ্বমানের বায়োম্যাট্রিক ৩.০ সংস্করণের ফিঙ্গারপ্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি আছে হ্যান্ডসেটটিতে যা ৩৬০ ডিগ্রি কোণে কাজ করতে সক্ষম। দীর্ঘ সময় ধরে চিন্তামুক্ত ব্যবহারের উদ্দেশ্যে হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭-এ আছে পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩৩৪০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি যা সিঙ্গেল চার্জে এক দিনের বেশি সময় ধরে নিশ্চিন্তে ব্যবহার করার সুবিধা দিতে সক্ষম। ৫.৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিন ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির উপর।
ডিভাইসটি উন্মোচন প্রসঙ্গে হুয়াওয়ে টেকনলোজিস (বাংলাদেশ) লি.- এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘ক্রেতাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে বাজেটের মধ্যে কর্মদক্ষ, বিনোদনমূলক এবং অসাধারণ ক্যামেরার অভিজ্ঞতা পাওয়া যাবে নতুন এই হ্যান্ডসেটটিতে। সম্বলিত জিআর ৫ ২০১৭ সংস্করণ বাজারে আনা হয়েছে। বাজেটের মধ্যে থেকে ক্রেতারা যেন উচ্চ প্রযুক্তি ও উন্নত ক্যামেরা ব্যবহার করে তাদের প্রতিভা বিকাশ ও জীবন ব্যবস্থা ডিজিটাল পদ্ধতিতে পরিচালনা করতে পারে তা বিবেচনা করেই আমরা ডিভাইসটি তৈরি ও বাজারজাত শুরু করেছি। বাংলাদেশের গুরুত্বপূর্ণ স্মার্টফোন বাজারের প্রতি আমরা দৃঢ়-প্রতিজ্ঞ আর এ বিষয়টি মাথায় রেখেই আমরা পরিকল্পনা বাস্তবায়ন করে থাকি।’
১ ডিসেম্বর থেকে নতুন জিআর ৫ ২০১৭-এর জন্য প্রি-বুকিং চলছে। আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। প্রি-বুকিং-এর সময় ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার সামগ্রী যেমন- ব্যাগপ্যাক, সেলফি ষ্টিক এবং ৩২ জিবি এসডি কার্ড। এ ছাড়া হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে ৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধা দিচ্ছে হুয়াওয়ে। বাংলাদেশের বাজারে জিআর ৫ ২০১৭ সংস্করণটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২১,৯০০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top