শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / হুয়াওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হলেন কেন হু
হুয়াওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হলেন কেন হু

হুয়াওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হলেন কেন হু

huwaeiহুয়াওয়ের আবর্তন প্রক্রিয়ার আওতায় অক্টোবর ১, ২০১৭ থেকে হুয়াওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব গ্রহন করলেন কেন হু। আগামি বছরের মার্চ মাসের ৩১ তারিখ পর্যন্ত তিনি এই দায়িত্ব পালন করবেন। সাধারণত এই পদে অধিষ্ঠিত কর্মকর্তা প্রতিষ্ঠানের পরিচালনা, পরিচালনা পর্ষদের কার্যনির্বাহী সভা, প্রতিষ্ঠানের নির্বাহী ব্যবস্থাপক দলের সভা পরিচালনা ও সভাপতিত্ব করে থাকেন।
কেন হু হুয়াওয়ের পরিচালনা পর্ষদের ডেপুটি চেয়ারম্যান, প্রধান নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ব্যবস্থাপনা দলের সদস্য। টেলিকম খাতে ৩০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন কেন হু প্রতিষ্ঠানের কৌশলগত দিকনির্দেশনা দিয়ে থাকেন যা প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
কেন হু একইসাথে হুয়াওয়ের মানবসম্পদ বিভাগের প্রধান হিসেবে প্রতিষ্ঠানের উন্নয়ন ও নেতৃত্বদান সংক্রান্ত প্রশিক্ষণের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি গ্লোবাল সাইবার সিকিউরিটি এবং ইউজার প্রাইভেসি প্রটেকশন কমিটির প্রধান হিসেবে কৌশলগত দিকনির্দেশনা দিয়েন থাকেন। প্রতিষ্ঠানের যোগাযোগ নিশ্চিতকরণ ব্যবস্থার কার্যকারিতাও তিনি দেখে থাকেন।
কেন হু হুয়াওয়েতে যোগ দেন ১৯৯০ সালে। তখন থেকেই নেতৃত্বসম্পন্ন বিভিন্ন পদে তিনি কর্মরত ছিলেন। এ সকল পদের মধ্যে চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার, চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার, প্রেসিডেন্ট অফ গ্লোবাল সেলস, চীনে হুয়াওয়ের রিজিওনাল প্রেসিডেন্ট ইত্যাদি পদ অন্যতম। এসকল পদে থাকাকালীন সময়ে হুয়াওয়ের বিক্রয় ও সেবামূলক নেটওয়ার্ক গঠনে সুনির্দিষ্ট ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।
উল্লেখ্য, কেন হু নতুন নতুন প্রযুক্তিগত প্রবর্তনের মাধ্যমে ব্যবসায়িক সংযোগ, ব্যবসা সম্প্রসারণ ও সামাজিক উন্নয়নের পক্ষপাতি। তিনি ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের (ডব্লিউইএফ)-এর ডিজিটাল যোগাযোগ সংক্রান্ত স্টিয়ারিং কমিটির সদস্য। তিনি টেকনোলজি পাইয়োনিয়ার্স সিলেকশন কমিটির একজন সদস্যও বটে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top