শিরোনাম

সোমবার, মে 22, 2017 - সিটিও ফোরাম বাংলাদেশের নির্বাচন | সোমবার, মে 22, 2017 - বেসিসের সদস্য কোম্পানির জন্য  ইউএসডি মাস্টারকার্ড | সোমবার, মে 22, 2017 - লাভা ও মাইক্রোম্যাক্সের সাথে সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন | সোমবার, মে 22, 2017 - ১০ হাজার ফ্রিল্যান্সার তৈরির উদ্যোগ কোডার্সট্রাস্টের | রবিবার, মে 21, 2017 - নিজল ক্রিয়েটিভের ৫ম বর্ষপূর্তি উদযাপন | রবিবার, মে 21, 2017 - বগুড়ায় দ্বিতীয় আইইটিএফ আউটরিচ প্রোগ্রাম অনুষ্ঠিত | রবিবার, মে 21, 2017 - স্যামসাং ও গ্রামীণফোনের আকর্ষণীয় অফার | রবিবার, মে 21, 2017 - সাইবার নিরাপত্তা বিধানে গণসচেতনতা অত্যাবশ্যকীয় | রবিবার, মে 21, 2017 - শেষ হলো ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং ক্যাম্প | রবিবার, মে 21, 2017 - ‘রি ডটকন’ চালু করল রবি |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল ফোন / হেলিও স্মার্টফোনের অগ্রিম বুকিং দিলেই সেলফি স্টিক ফ্রি
হেলিও স্মার্টফোনের অগ্রিম বুকিং দিলেই সেলফি স্টিক ফ্রি

হেলিও স্মার্টফোনের অগ্রিম বুকিং দিলেই সেলফি স্টিক ফ্রি

helio-4g

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপ যৌথ ভাবে বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ৪জি সমৃদ্ধ প্রিমিয়াম ক্যাটাগরির নতুন হ্যান্ডসেট Helio S1। আজ থেকে ২৫ আগস্ট ২০১৫ পর্যন্ত সিম্ফনীর সকল স্মার্ট প্লাগ-ইন আঊটলেটস এবং এক্সক্লুসিভ প্রায়োরিটি আউটলেটস ও গ্রামীণফোন এর সকল সেন্টারে এই হ্যান্ডসেটটির জন্য অগ্রিম বুকিং দেওয়া যাবে। মাত্র ৩০০০ টাকার বিনিময়ে এই সকল আউটলেট থেকে গ্রাহকগণ অগ্রিম বুকিং দিতে পারবেন। প্রথম ১০০০ জন অগ্রিম বুকিংদাতা Helio S1 এর পক্ষ থেকে পাবেন একটি ফ্লাশ সমৃদ্ধ সুদৃশ্য সেলফি স্টিক সম্পূর্ণ ফ্রি এবং গ্রামীণফোনের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডাটা অফার। সিম্ফনীর এবং গ্রামীণফোন এর যে সকল আউটলেট এ গ্রাহক অগ্রিম বুকিং দিবেন সে সকল আউটলেট থেকেই ২৫ শে আগস্ট থেকে বাকী ১৪,৯৯০ টাকার বিনিময়ে হ্যান্ডসেটটি সেলফি স্টিক সহ সংগ্রহ করে নিতে পারবেন।

৪ জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেট টিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ওটিএ আপডেট এবং ওটিজি সাপোর্ট । এই হ্যান্ডসেট টির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও অনন্য।

Helio S1 সেট টিতে ব্যবহার করা হয়েছে নিউ জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি। এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র‍্যাম; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম। এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক।

এছাড়া ও Helio S1 সেট টিতে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সাথে সংযোগ করে ব্যাবহার করা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top