শিরোনাম

শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ |
প্রথম পাতা / সফটওয়্যার / হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে আরও ১০ ফিচার
হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে আরও ১০ ফিচার

হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে আরও ১০ ফিচার

160000Whatsapp

আরও বড় হতে চলেছে জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপের ফিচার তালিকা। আসন্ন নতুন সংস্করণে আরও নতুন ১০টি ফিচার যুক্ত হতে যাচ্ছে বলে  জানা গেছে। আসুন দেখে নেওয়া যাক ফিচারগুলো:

১। কেউ জানতে পারবে না আপনি শেষ কখন হোয়াটস অ্যাপ চেক করেছেন। এখন যে last seen সময়টা দেখা যায় এবার সেটা চাইলে বন্ধ করে দেওয়া যাবে। প্রাইভেসি সেটিংস-এ গিয়ে বদলাতে হবে।

২। যাদের সঙ্গে আপনি বার বার হোয়াটস অ্যাপে চ্যাট করেন তাঁদের অ্যাকাউন্ট আলাদা করে শর্টকাট হিসেব সেভ করে রাখা যাবে। যার অ্যাকাউন্ট করতে চান তাঁর নামের উপরে কিছুক্ষণ হাত দিয়ে রাখলেই অপশন পাওয়া যাবে।

৩। আপনার পাঠানো মেসেজ কে পড়েছেন, কখন পড়েছেন সব জানা যাবে এবার। না সবুজ টিক চিহ্ন নয়, এবার মেসেজের উপরে কিছুক্ষণ চেপে ধরে রাখলেই বিস্তারিত দেখা যাবে।

৪। এবার আপনি সহজেই জেনে যাবেন বন্ধুরা কখন ঠিক কোন জায়াগায় আছেন। কেউ আপনাকে চাইলেও আর ঠকাতে পারবে না।

৫। হোয়াটস অ্যাপে সকলেরই একাধিক গ্রুপ থাকে। এবার প্রতিটি গ্রুপের জন্য আলাদা আলাদা রিং টোন সেট করা যাবে। আওয়াজ শুনেই বোঝা যাবে কোন গ্রুপ থেক মেসেজ এল।

৬। হোয়াটস অ্যাপের মাধ্যমে ইন্টারনেট খরচ এবার চাইলেই কমানো যাবে। সেটিংস-এ গিয়ে ডাটা ইউজেস লিমিট সেট করে রাখা যাবে।

৭। হোয়াটস অ্যাপের দৌলতে কোনও ফোন নম্বর হারিয়ে ফেলার দিন এবার শেষ। ফোন বদলালেও হোয়াটস অ্যাপ পুরনো বন্ধুদের নাম, নম্বর সেভ করে রাখবে।

৮। পছন্দের এবং প্রয়োজনীয় মেসেজ আপনি স্টার মার্ক করে রাখতে পারবেন। অনেক মেসেজের মধ্য থেকে খুঁজতে হবে না। সহজেই পেয়ে যাবেন।

৯। গোপনীয়তা রাখতে চ্যাট পেজ না খুলেই এবার রিপ্লাই দেওয়া যাবে। ভিড় ট্রেন-বাসের মধ্যে এবার চালাতে পারবেন আপনার ব্যক্তিগত কথাবার্তা।

১০। এখন আর একই ফন্টে সব মেসেজ পাঠাতে হবে না। ইচ্ছা মতো মেসেজের কোনও অংশ বোল্ড বা ইটালিক করা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top