শিরোনাম

বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় | মঙ্গলবার, মে 23, 2017 - ঈদের আনন্দ দ্বিগুণ করতে হুয়াওয়ের আকর্ষণীয় অফার | মঙ্গলবার, মে 23, 2017 - আইসিটি স্কলার ফেলোশিপ |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / হেলিও’র ফোরজি স্মার্টফোন দেশের বাজারে
হেলিও’র ফোরজি স্মার্টফোন দেশের বাজারে

হেলিও’র ফোরজি স্মার্টফোন দেশের বাজারে

halio-s1-launch

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপ এর যৌথ উদ্যাগ এ দেশের বাজারে উন্মোচন হলো Helio S1। যমুনা ফিউচার পার্কের গ্রামীণফোন সেন্টার এ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এডিসন গ্রুপ এবং গ্রামীণফোন এর শীর্ষ কর্মকর্তাগণের উপস্থিতিতে এই হ্যান্ডসেটটি উন্মোচন করা হয়। প্রিমিয়াম ব্র্যান্ড এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে অত্যাধুনিক ৪জি সুবিধা। এছাড়াও এই সেট টির সাথে থাকছে গ্রামীণফোনের আকর্ষণীয় ডাটা অফার। এই হ্যান্ডসেটটিতে গ্রামীণফোনের যে কোন প্রি-পেইড অথবা পোস্টপেইড কাস্টমার সিম ট্যাগ করার সাথে সাথেই পাবেন ৫০০ এম বি ফ্রি ডাটা। পরবর্তীতে কাস্টমার আরও ৫০০ এম বি ডাটা মাত্র ৯৯ টাকায় এবং ৪ জিবি ডাটা পাবেন মাত্র ৩৫০ টাকায়।

৪ জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। হ্যান্ডসেটটির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩ । যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও অনন্য।

এমোলেড ডিসপ্লে ব্যবহার করার জন্য ব্যাটারি খরচ হবে অনেক কম। বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি । মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক, ছবি, ভিডিও, ওয়েব পেজ, এ্যাপস, টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে।

Helio S1 সেট টিতে ব্যবহার করা হয়েছে নিউ জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি। এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র‍্যাম; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম। এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক । এর এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত।

এছাড়া ও Helio S1 সেট টিতে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সাথে সংযোগ করে ব্যবহার করা যাবে।

এতোসব অত্যাধুনিক ফিচার থাকার পড়ও ক্রেতা চাহিদার কথা চিন্তা করে এই হ্যান্ডসেট টির বাজার দর মাত্র ১৭,৯৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top