শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ৩ দিন বন্ধ থাকবে প্রথম সাবমেরিন ক্যাবল | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ডিসেম্বরের মধ্যে ফোর-জি চালু:তারানা হালিম | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য বাগডুম ডটকম নিয়ে এলো দারুণ অফার | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ০% সুদে ৬ মাসিক কিস্তিতে কেনা যাবে গ্যালাক্সি আলফা
০% সুদে ৬ মাসিক কিস্তিতে কেনা যাবে গ্যালাক্সি আলফা

০% সুদে ৬ মাসিক কিস্তিতে কেনা যাবে গ্যালাক্সি আলফা

বাংলাদেশের বাজারে সবচেয়ে আকর্ষনীয় এবং সর্বশেষ সংষ্করণ স্মার্টফোন গ্যালাক্সি আলফা নিয়ে এসেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্যালাক্সি আলফাতে একই সঙ্গে সৌন্দর্য এবং কার্যকারিতার উপর গুরুত্ব দেয়া হয়েছে। ধাতব ফ্রেমে পাতলা ও হালকা ওজনের এ স্মার্টফোনে আছে দৃঢ় হার্ডওয়্যার এবং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি মোবাইল ডিভাইসের সকল ফিচার।

স্যামসাং গ্যালাক্সি আলফাতে আছে অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট, ৪.৭ ইঞ্চি এইচডি (৭২০ x ১২৮০ পিক্সেল) সুপার অ্যামলয়েড ডিসপ্লে। স্মার্টফোনটি আকারে ১৩২.৪ x  ৬৫.৫ x  ৬.৭ মিমি এবং ওজনে মাত্র ১১৫ গ্রাম। যা একটি সাধারণ আপেলের গড় ওজনের চেয়ে ২৫% হালকা।

galaxy-alpha-iphone-6-1
গ্যালাক্সি আলফাতে আছে ওকটা-কোর চিপসেট (৫৪৩০), ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইনবিল্ট স্টোরেজ। এতে আরও আছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা, ২.১ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ইউএইচডি ভিডিও রেকর্ডিং। এতে আছে ১,৮৬০ মেগাহার্টজ ব্যাটারি।

মাইক্রো-ইউএসবি, ব্লুটুথ, ওয়াই ফাই, জিপিআরএস/ইডিজিই, টুজি/থ্রিজি এবং এলটিই এর মাধ্যমে গ্যালাক্সি আলফার সঙ্গে সহজেই সংযোগ স্থাপন করা যায়। এছাড়া এতে আছে জিওম্যাগনেটিক সেন্সর, হল সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, হার্ট রেট মনিটর এর মতো দারুন সব বৈশিষ্ট্য।
চারকোল ব্ল্যাক, ডাজলিং হোয়াইট, ফ্রস্টেড গোল্ড এবং স্লিক সিলভার রঙে এ দারুন স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।
নতুন স্যামসাং গ্যালাক্সি আলফা এখন বাজারে পাওয়া যাচ্ছে ৬৫,০০০ টাকায়। গ্রাহকরা ০% সুদে ৬ মাসিক কিস্তিতে কিনতে পারবেন গ্যালাক্সি আলফা। বিস্তারিত জানতে স্যামসাং এর অফিসিয়াল ওয়েবwww.samsungmobile-bd.com অথবা ০৯৬১২-৩০০-৩০০ ফোন করুন অথবা নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে যোগাযোগ করুন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top