শিরোনাম

শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - বাজারে এলো স্বল্পবাজেটের এসার ল্যাপটপ | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - ছুটির দিনের শুরুতেই ক্রেতা মুখর ল্যাপটপ মেলা ২০১৭ | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - শোককে শক্তিতে রুপান্তর করে প্রযুক্তিতে আগাবে তরুণরা : ইয়াফেস ওসমান | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন সাবিলা নূর,৩এ তাসকিন | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - বৈদ্যুতিক কার চারজিং সেবা চালু করল সিঙ্গাপুর | বুধবার, ডিসেম্বর 13, 2017 - জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টানলেই ইলাস্টিকের মতো বাড়বে এই ব্যাটারি,দাবি গবেষকদের | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টাকার চিন্তায় ডুবে থাকা মানুষই ফেসবুকে বেশি অ্যাক্টিভ:গবেষণা | বুধবার, ডিসেম্বর 13, 2017 - হোয়াটস অ্যাপে নতুন ফিচার,গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ |
প্রথম পাতা / ক্যারিয়ার / ১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে
১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে

১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে

বাংলাদেশের সর্বপ্রথম ইন্টেলিজেন্ট জব পোর্টাল লুজমাঙ্কিস ডট কম অত্যন্ত দ্রুত অগ্রগতি লাভ করছে। মাত্র দুই মাস আগে যাত্রা শুরু করা এই অনলাইন জব পোর্টালটিতে ইতিমধ্যেই ১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধন করে ফেলেছে। এই সময়টিতে লুজমাঙ্কিস ডট কম প্রচুর সদ্য ¯œাতক, পরোক্ষ চাকরী সন্ধানী এবং এমনকি কর্পোরেট প্রতিষ্ঠানগুলো তাদের চাকরী বিজ্ঞাপন দিচ্ছে। ইতিমধ্যেই লঙ্কা বাংলা সিকিউরিটিজ, বিকাশ, জিপিআইটি এবং ব্যাংক এশিয়ার মতো উল্লেখযোগ্য কর্পোরেট প্রতিষ্ঠানগুলো সবচেয়ে যোগ্য প্রার্থীর সন্ধানে তাদের চাকরীর বিজ্ঞপান দিচ্ছে।
প্রখ্যাত ওয়েব অ্যানালিটিক অ্যাপ্লিকেশন পিইউক এর অনুসারে লুজমাঙ্কিস ডট কম এর ওয়েবসাইট প্রতিদিন ৭০০ পরিদর্শক ব্যবহার করেন। অতি সম্প্রতি লুজমাঙ্কিস ডট কম ওয়ার্ল্ড ওয়েব সামিট এ অংশগ্রহন করেছে যেখানে প্রতিষ্ঠানটি পৃথিবীর অন্যতম সবচেয়ে উল্লেখযোগ্য প্রারম্ভিক ব্যবসায় উদ্যোগ হিসেবে সম্মাননা লাভ করেছে। অংশগ্রহনকারী ৭০০ প্রতিষ্ঠানের মধ্যে এই তালিকায় লুজমাঙ্কিস ডট কম তৃতীয় স্থান অধিকার করেছে। ওয়েব সামিটে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলোর তালিকা বিন্যাস করা হয়েছে প্রাপ্ত ভোটের সংখ্যার মাধ্যমে। বিশ্বব্যাপী ৪,০০০ ভোটের সাহায্যে লুজমাঙ্কিস ডট কম এই বৈশ্বিক সম্মাননা লাভ করেছে এর অভিনব নিয়োগ সেবার জন্য।
লুজমাঙ্কিস ডট কম এর সিইও নাদিমুর রহমান এই প্রসঙ্গে বলেন, “বাংলাদেশে আমাদের অগ্রগতি নিয়ে আমরা বেশ আশাবাদী। আমরা বিশ্বাস করি যে আমরা বাংলাদেশের প্রতিভাবান তরুণ সমাজকে নিজেদেরকে তুলে ধরার একটি মাধ্যমে তৈরি করে দিতে পেরেছি। এর ফলে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর এইচআর বিভাগগুলো আরো পছন্দসই সেবা উপভোগ করতে পারছে যার ফলে এই খাতের একটি সার্বিক উন্নয়ন সাধিত হচ্ছে।”
গত আগস্ট ২৮, ২০১৩ সালে যাত্রা শুরু করে অনলাইন জব পোর্টাল লুজমাঙ্কিস ডট কম। এই ওয়েবসাইটটির ৯০% নির্মাণ কাজ সম্পন্ন করেছে বাংলাদেশের বিশেষজ্ঞরা। উত্তর আমেরিকা এবং বাংলাদেশের তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞদের যৌথ উদ্যোগে তৈরি হয়েছে লুজমাঙ্কিস। যাত্রা শুরুর পর থেকেই লুজমাঙ্কিস দেশের সবচেয়ে অভিনব অনলাইন জব পোর্টাল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top