শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন |
প্রথম পাতা / ক্যারিয়ার / ১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে
১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে

১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধিত হলো লুজমাঙ্কিস ডট কম এর সাথে

বাংলাদেশের সর্বপ্রথম ইন্টেলিজেন্ট জব পোর্টাল লুজমাঙ্কিস ডট কম অত্যন্ত দ্রুত অগ্রগতি লাভ করছে। মাত্র দুই মাস আগে যাত্রা শুরু করা এই অনলাইন জব পোর্টালটিতে ইতিমধ্যেই ১০,০০০ চাকরী সন্ধানী নিবন্ধন করে ফেলেছে। এই সময়টিতে লুজমাঙ্কিস ডট কম প্রচুর সদ্য ¯œাতক, পরোক্ষ চাকরী সন্ধানী এবং এমনকি কর্পোরেট প্রতিষ্ঠানগুলো তাদের চাকরী বিজ্ঞাপন দিচ্ছে। ইতিমধ্যেই লঙ্কা বাংলা সিকিউরিটিজ, বিকাশ, জিপিআইটি এবং ব্যাংক এশিয়ার মতো উল্লেখযোগ্য কর্পোরেট প্রতিষ্ঠানগুলো সবচেয়ে যোগ্য প্রার্থীর সন্ধানে তাদের চাকরীর বিজ্ঞপান দিচ্ছে।
প্রখ্যাত ওয়েব অ্যানালিটিক অ্যাপ্লিকেশন পিইউক এর অনুসারে লুজমাঙ্কিস ডট কম এর ওয়েবসাইট প্রতিদিন ৭০০ পরিদর্শক ব্যবহার করেন। অতি সম্প্রতি লুজমাঙ্কিস ডট কম ওয়ার্ল্ড ওয়েব সামিট এ অংশগ্রহন করেছে যেখানে প্রতিষ্ঠানটি পৃথিবীর অন্যতম সবচেয়ে উল্লেখযোগ্য প্রারম্ভিক ব্যবসায় উদ্যোগ হিসেবে সম্মাননা লাভ করেছে। অংশগ্রহনকারী ৭০০ প্রতিষ্ঠানের মধ্যে এই তালিকায় লুজমাঙ্কিস ডট কম তৃতীয় স্থান অধিকার করেছে। ওয়েব সামিটে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানগুলোর তালিকা বিন্যাস করা হয়েছে প্রাপ্ত ভোটের সংখ্যার মাধ্যমে। বিশ্বব্যাপী ৪,০০০ ভোটের সাহায্যে লুজমাঙ্কিস ডট কম এই বৈশ্বিক সম্মাননা লাভ করেছে এর অভিনব নিয়োগ সেবার জন্য।
লুজমাঙ্কিস ডট কম এর সিইও নাদিমুর রহমান এই প্রসঙ্গে বলেন, “বাংলাদেশে আমাদের অগ্রগতি নিয়ে আমরা বেশ আশাবাদী। আমরা বিশ্বাস করি যে আমরা বাংলাদেশের প্রতিভাবান তরুণ সমাজকে নিজেদেরকে তুলে ধরার একটি মাধ্যমে তৈরি করে দিতে পেরেছি। এর ফলে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর এইচআর বিভাগগুলো আরো পছন্দসই সেবা উপভোগ করতে পারছে যার ফলে এই খাতের একটি সার্বিক উন্নয়ন সাধিত হচ্ছে।”
গত আগস্ট ২৮, ২০১৩ সালে যাত্রা শুরু করে অনলাইন জব পোর্টাল লুজমাঙ্কিস ডট কম। এই ওয়েবসাইটটির ৯০% নির্মাণ কাজ সম্পন্ন করেছে বাংলাদেশের বিশেষজ্ঞরা। উত্তর আমেরিকা এবং বাংলাদেশের তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞদের যৌথ উদ্যোগে তৈরি হয়েছে লুজমাঙ্কিস। যাত্রা শুরুর পর থেকেই লুজমাঙ্কিস দেশের সবচেয়ে অভিনব অনলাইন জব পোর্টাল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top