শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / টেলিকম / ১২০ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিটিসিএল
১২০ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিটিসিএল

১২০ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিটিসিএল

btcl-logo

বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড (বিটিসিএল) দুটি জুনিয়র পদে মোট ১২০ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে জুনিয়র সহকারী ম্যানেজার (অ্যাকাউন্টস, রেভিনিউ, ফাইন্যান্স) পদে মোট ৫০ জন এবং অ্যাকাউন্ট্যান্ট পদে মোট ৭০ জনকে নিয়োগ দেওয়া হবে বলে জানানো হয়। ইতিমধ্যে শুরু হওয়া এই আবেদন প্রক্রিয়া চলবে চলবে ১০ মে ২০১৬ পর্যন্ত।

জুনিয়র সহকারী ম্যানেজার (অ্যাকাউন্টস, রেভিনিউ, ফাইন্যান্স) পদে আবেদনের জন্য স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংসহ এমকম, এমবিএ, এমবিএসে সিজিপিএ-৪.০-এর মধ্যে কমপক্ষে ২.৫০ পেয়ে উত্তীর্ণ হতে হবে এবং স্নাতক পর্যায়ে সিজিপিএ-৪.০-এর মধ্যে কমপক্ষে ২.৫০ পেয়ে উত্তীর্ণ হতে হবে। এ ছাড়া মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ-৫.০-এর মধ্যে কমপক্ষে ৩.০ পেয়ে উত্তীর্ণ হতে হবে। অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনের জন্য আবেদনকারীকে স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংসহ বাণিজ্যিক বিভাগ থেকে চার বছরের স্নাতক সম্পন্ন করতে হবে। সিজিপিএ হতে হবে ৪.০-এর মধ্যে কমপক্ষে ২.৫০ এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ-৫.০-এর মধ্যে কমপক্ষে ৩.০ পেয়ে উত্তীর্ণ হতে হবে।

জুনিয়র সহকারী ম্যানেজার (অ্যাকাউন্টস, রেভিনিউ, ফাইন্যান্স) এবং অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদনের জন্য আবেদনকারীকে http://btcl.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে নির্দেশনা অনুসরণ করে আবেদন ফরমের তথ্যা পূরণ এবং ছবি ও স্বাক্ষর আপলোড করতে হবে। অনলাইনে আবেদনের শেষ তারিখ ১০ মে বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন সম্পন্ন করে আবেদনের একটি প্রিন্ট কপি নিতে হবে এবং প্রাপ্ত ইউজার আইডি সংরক্ষণ করতে হবে। এরপর আবেদন কপিতে দেওয়া ইউজার আইডি নম্বর ব্যবহার করে আবেদনকারীকে ৪৮ ঘণ্টার মধ্যে টেলিটক প্রি-পেইড নম্বরের মাধ্যমে ১০০০ টাকা আবেদন ফি পরিশোধ করতে হবে। অনলাইন থেকে আবেদন ফরম ডাউনলোড করে সেটি সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৫ মের মধ্যে ব্যবস্থাপনা পরিচালক, বিটিসিএল, ৩৭/ই ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ বরাবর টেলিযোগ ভবনের নিচতলার ১০৫ নম্বর কক্ষ—গ্রহণ ও বিতরণ শাখায় পৌঁছাতে হবে।

আবেদনপত্র যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকে মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্তভাবে প্রার্থী নিয়োগ দেওয়া হবে।

আরও বিস্তারিত জানা যাবে বিটিসিএল-এর ওয়েবসাইটে www.btcl.com.bd এই ঠিকানায়।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top