শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / ইভেন্ট / ১৮ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘সিটিআইটি ২০১৬ মেলা’
১৮ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘সিটিআইটি ২০১৬ মেলা’

১৮ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘সিটিআইটি ২০১৬ মেলা’

‘ডিজিটাল শিক্ষা শিশুদের অধিকার’ এই স্লোগানে ১৮ জানুয়ারি থেকে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট আগারগাঁয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে শুরু হতে যাচ্ছে ‘সিটিআইটি ফেয়ার-২০১৬’। কম্পিউটার সিটির আয়োজনে এটি তাদের ১৪ তম মেলা। এই মেলা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত।

CITYIT-fair-2016-corporateমেলা উপলক্ষে শনিবার দুপুরে কম্পিউটার সিটি মার্কেটে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে মেলার বিস্তারিত তথ্য তুলে ধরেন মেলার আহ্বায়ক মুজিবুর রহমান স্বপন। এ সময় উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির সভাপতি আহমেদ হাসান, সাবেক সভাপতি আজিমুদ্দিন আহমেদ, ভাইস প্রেসিডেন্ট মইনুল ইসলাম,কোষাধাক্ষ রফিকুল ইসলাম সহ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।

মুজিবুর রহমান স্বপন বলেন, এবার বড় পরিসরে মেলার আয়োজন করা হয়েছে। এবারের মেলার থিমের সঙ্গে মিল রেখে শিশুদের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেলায় তাদের জন্য থাকছে একটি ভৌতিক টানেল। যেটিকে বলা হচ্ছে ব্ল্যাকহোল। সেখানে থাকছে একটি স্পেসযান। এই স্পেসযান থেকে একটি এলিয়েন বেড়িয়ে এসে শিশুদের মনোরঞ্জন করবে। মেলায় ২ টি গেমিং জোনও থাকছে। এছাড়াও শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আহমেদ হাসান জানান, ১৫৬ টি স্টল মেলায় বিভিন্ন অফার ও ছাড় দিয়ে তাদের পণ্য বিক্রি করবে। এছাড়া থাকছে ১৩ টি প্যাভেলিয়ন সেখানে ২ টি গেমিং জোন ছাড়াও স্পন্সর প্রতিষ্ঠানগুলো তাদের নতুন পণ্য প্রদর্শন করবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলা উপলক্ষে প্রতিদিনই সেলিব্রেটিদের আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়া সন্ধ্যায় থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

১৪ জানুয়ারি বিকাল চারটায় মেলার উদ্বোধন করবেন আইসিটি প্রতিমন্ত্রী ‍জুনাইদ আহমেদ পলক। এসব উপস্থিত থাকবেন তথ্যপ্রযুক্তিবিদ মোস্তফা জব্বার।

মেলা চলবে প্রতিদিন ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত। মেলার প্রবেশমূল্য ১০ টাকা। মেলায় প্রবেশ টিকিটের ‍ওপর প্রতিদিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবে। এছাড়া প্রতিবন্ধীরা মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবে। মেলায় প্রবেশ করার জন্য নির্ধারিত ফর্ম পূরণ করে বিনামূল্যে প্রবেশের সুযোগ রয়েছে।

এবারের মেলার প্লাটিনাম স্পন্সর এইচপি। সহযোগী স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, লেনোভো, গিগাবাইট, আরমাগার্ডেন, হিটাচি ও ডেল ও কম্পিউটার সোর্স।

মেলার প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার অফিসিয়াল ফেসবুক পেজে: https://www.facebook.com/BCSComputerCity/

এছাড়া মেলা উপলক্ষে একটি অনলাইন রেডিও চালু করা হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top