শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - টিভি বাংলাদেশ নিয়ে এসেছে সনির আকর্ষণীয় সব নতুন মডেলের টেলিভিশন | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - স্মার্টফোনের ভিড়ে হারিয়ে যাচ্ছে যেসব গ্যাজেট |
প্রথম পাতা / ওয়েব / ২০ হাজারেরও বেশি কন্টেন্ট নিয়ে যাত্রা শুরু করলো ‘বায়োস্কোপ’
২০ হাজারেরও বেশি কন্টেন্ট নিয়ে যাত্রা শুরু করলো ‘বায়োস্কোপ’

২০ হাজারেরও বেশি কন্টেন্ট নিয়ে যাত্রা শুরু করলো ‘বায়োস্কোপ’

আমাদের দেশে যারা বিনোদনপ্রেমী, ক্যাবল লাইনের বাইরেও তারা একটা জিনিস খুব মিস করে থাকেন। অনলাইন স্ট্রিমিং সার্ভিস। আমাদেরও যদি একটা ভিডিও স্ট্রিমিং সার্ভিস- এমন কিছু থাকতো, মিস হতো না অনেক কিছুই। এবার বোধহয় সত্যি সত্যিই আর কিছু মিস হবে না। কারণ, এলো গ্রামীণফোনের উপহার ‘বায়োস্কোপ’।
bioscopeএটি এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে আপনি আপনার পছন্দের বিনোদন খুঁজে নিতে পারেন খুব সহজে। বায়োস্কোপে দেখা যাবে লাইভ টিভি, যেখানে আপনার জন্য থাকছে ৪০টি টিভি চ্যানেল। এছাড়াও থাকছে বায়োস্কোপের এক্সক্লুসিভ কন্টেন্ট, যে এন্টারটেইনমেন্ট আপনি অন্য কোনো চ্যানেলে পাবেন না।
যেমন ধরুন, বাংলাদেশের প্রথম নারী সুপারহিরো ‘কালি’। সুপারহিরোর গতানুগতিক ধারণার বাইরে একটা চরিত্র কালি একজন এসিডদগ্ধ নারী, যে স্কার্ফের আড়ালে মুখ ঢেকে মিশে যায় রাস্তার জনসাধারণের মাঝে– তার সাথে ঘটে যাওয়া সকল অন্যায়ের পালটা জবাব দিতে গিয়ে একসময় হয়ে যায় অত্যাচারিতের প্রতিবাদের ভাষা আর সন্ত্রাসবাদের বিপক্ষে শুরু করে লড়াই।
বেশ ইন্টারেস্টিং লাগছে না? এমনই দারুণ সব কনসেপ্ট নিয়ে সবাইকে এন্টারটেইন করতে আসছে বায়োস্কোপের এক্সক্লুসিভ কন্টেন্ট। এখানেই শেষ না। কোনো শো যদি মিস করে ফেলেন, তাহলেও মন খারাপ করার কিচ্ছু নেই। বায়োস্কোপে আছে ‘ক্যাচ-আপ’, যেখানে মিস হয়ে যাওয়া শো আপনি দেখে নিতে পারেন সুবিধাজনক যেকোনো সময়ে।
তাহলে এখন থেকে বিনোদন চলবে ফুল দমে যখন-তখন। ক্যাবল লাইনের ওপর আর নয় নির্ভরশীলতা, এবার যা চাইবেন তাই দেখবেন। তাহলে আর দরকার হবে না সময় মেপে টিভির সামনে বসে থাকার। নিজের মতো করে বিনোদন উপভোগ করতে এখনই ক্লিক করুন-www.bioscopelive.com 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top