শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / স্থানীয় খবর / ২৫০০ টাকায় থ্রিজি ফোন পাওয়া যাচ্ছে বাণিজ্যমেলায়!
২৫০০ টাকায় থ্রিজি ফোন পাওয়া যাচ্ছে বাণিজ্যমেলায়!

২৫০০ টাকায় থ্রিজি ফোন পাওয়া যাচ্ছে বাণিজ্যমেলায়!

১ জানুয়ারী থেকে শুরু হওয়া  ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার মেলায় দেশীয় কম্পানি ‘ওকে মোবাইল’ ২ হাজার ৫শ’ ৫০ টাকায় থ্রিজি ফোন দিচ্ছে।
বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ৪৬ নম্বর প্যাভেলিয়নে ওকে মোবাইল সস্তায় এ অ্যান্ড্রয়েড মোবাইল ফোন দিচ্ছে। ‘আমার নয় আমাদের ফোন’ স্লোগানে গত চারমাস আগে বাংলাদেশ-আমেরিকা যৌথভাবে যাত্রা শুরু করেছে সম্পূর্ণ দেশীয় ফোন ‘ওকে মোবাইল’।
ok-mobile-k5
ক্রেতাদের সুবিধার্থে মেলায় ছয়টি মডেলের মোবাইল ফোন অত্যন্ত সস্তায় দিচ্ছে বলে জানিয়েছেন ওকে মোবাইলের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম। তিনি জানান, কে-৫, কে-৬, এম-২, এম-১০, এম-৭ ও জুপিটার জেড-৭ এ ছয়টি মোবাইল ফোন মেলায় থাকবে। এসব ফোন অন্য কম্পানির টেকনোলজি থেকে সম্পূর্ণ ভিন্ন। দেশে ৬০ শতাংশ যন্ত্রাংশ তৈরির মাধ্যমে মোবাইল তৈরি একমাত্র ওকে মোবাইল করেছে। সস্তা ও সম্পূর্ণ প্রযুক্তি নির্ভর এসব ফোন ক্রেতাদের আকৃষ্ট করবে বলে তার বিশ্বাস।

তিনি জানান, আমাদের দেশে ১২ কোটি মোবাইল ব্যবহারকারী থাকলেও মাত্র ৯ শতাংশ ব্যবহারকারী থ্রি-জি ব্যবহার করেন। মোবাইল ফোনের দাম বেশি বলে প্রযুক্তির ছোঁয়া সবার কাছে পৌঁছানো সম্ভব হয়। ওকে মোবাইলের সব ফোনে সহজে থ্রিজি ব্যবহার করা যাবে।

মোবাইল ব্যবহারকারীরা এখন তো বলে আমার ফোন, কারণ এসব ফোন দেশীয় নয়। কিন্তু সস্তায় ওকে কোম্পানির ফোন পেয়ে তারা দেশের বাইরে গিয়ে যেন বলতে পারে আমার নয়, আমাদের ফোন সে লক্ষ্য নিয়ে ওকে মোবাইল এগিয়ে যাচ্ছে বলে জানান জসিমুল।

তিনি আরও জানান, ওকে মোবাইল আগামী ২৬ মার্চে উদ্বোধন করবে আরও ১৮টি মডেলের ফোন ও সাড়ে তিন ইঞ্চি ‘ওকে স্কোপ’ নামে একটি মোবাইল ফোন টিভি।আমেরিকা ও জার্মানি থেকে মোবাইল প্রযুক্তি কিনে নিয়েছে ওকে মোবাইল। আগামী ফেব্রুয়ারি থেকে গাজীপুরের নিজস্ব কারখানায় এসব মোবাইল ফোন তৈরি করা হবে।

দেশে ৬০ শতাংশ যন্ত্রাংশ তৈরির মাধ্যমে মোবাইল তৈরি একমাত্র ওকে মোবাইল করেছে। সস্তা ও সম্পূর্ণ প্রযুক্তি নির্ভর এসব ফোন ক্রেতাদের আকৃষ্ট করবে বলে তার বিশ্বাস।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top