শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / কম্পিউটার / ২৯ হাজার টাকায় জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার!
২৯ হাজার টাকায় জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার!

২৯ হাজার টাকায় জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার!

মাত্র ২৯ হাজার টাকার প্রিন্টারের সাথে কপি, স্ক্যান, ইমেইল, ফ্যাক্স, ওয়াই-ফাই ও নেটওয়ার্কিং সুবিধা! এই স্বপ্ন এখন বাস্তব। তাও আবার ফটোকপি জগতের পাইওনিয়ার, বিশ্বের সেরা ব্র্যান্ড জেরক্সের মাল্টিফাংসনাল প্রিন্টার! হ্যাঁ, বলছিলাম Xerox Workcentre 3045NIএর কথা –এটি এমনই উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি মাল্টিফাংসনাল প্রিন্টার। প্রতি মিনিটে  প্রিন্টারটি A4 সাইজের ২৪ পাতা প্রিন্ট বা ফটোকপিকরতে সক্ষম।  পাশাপাশি এতে রয়েছে কালার স্ক্যান, ওয়ান টাচ ফ্যাক্স ও সার্ভার ইমেলিং সুবিধা । বিল্ট ইন ওয়াই-ফাই, ইউএসবি ২, ইথারনেট কানেক্টিভিটির মাধ্যেমে এটি সহজেই পিসির সাথে কানেক্ট করা যাবে। আর  ডুপ্লেক্স অটোমেটিক ডকুমেন্ট ফিডার (DADF) দেবে অটো টু-সাইডেড প্রিন্ট করার সুবিধা । লোকাল এরিয়া নেটওয়ার্কিং – এই প্রিন্টারটি  অন্যতম আকর্ষনীয় দিক। এর ফলে ১০/১২ জনের একটা টিম একই সাথে মেশিনটি ব্যবহার করতে পারবে।

‘ব্যবহারকারীরা অনেকদিন ধরে আমাদের কাছে স্বপ্ল বাজেটের জেরক্স মাল্টিফাংসনাল প্রিন্টার দাবী করে আসছিলেন। এরই ফলশ্রুতিতে মাত্র ৯.৯ কেজি ওজনের, স্পেস সেভিং Workcentre 3045NI মাল্টিফাংসনাল প্রিন্টারটি আমরা বাংলাদশে নিয়ে এসেছি। ব্যক্তিগত ব্যবহার এবং ছোট ও মাঝারী অফিসের জন্য এটি খুব কার্যকরী একটি গ্যাজেট’ এমনটিই জানালেন জেরক্স বাংলাদেশের অপারেসন্স হেড জনাব জেরিফ আফতাব।

Workcentre 3045NI থেকে আপনি পাবেন বিশ্বমানের কোয়ালিটি প্রিন্ট ও ঝকঝকে ফটোকপির নিশ্চয়তা। টোনার সাশ্রয়ী এই প্রিন্টারটির বিদ্যুৎ খরচও খুব কম- প্রচলিত বিদ্যুৎ খরচের তিন ভাগের একভাগ মাত্র।
এটির প্রিন্ট রেজ্যুলেসন ৬০০×৬০০ ডিপিআই। প্রিন্টারটিতে ব্যবহৃত হয়েছে পরিবেশ বান্ধব EA টোনার।
৩০০ মেগাহার্জ প্রসেসর ও ১২৮ মেগাবাইট র‍্যাম বিশিষ্ট প্রিন্টারটি কমান্ড দেবার মাত্র ৮ সেকেন্ড পর থেকেই প্রিন্ট/কপি শুরু করে থাকে।

প্রিন্টারটি সংগ্রহ করা যাবে জেরক্স ব্র্যান্ডের বাংলাদেশের একমাত্র পরিবেশক আইওই বাংলাদেশ লিমিটেডের হেড অফিস  ওয়ালী সেন্টার, ৭৪ গুলশান এভিন্যিউ, গুলশান-১, ঢাকা থেকে। আইওই’র ব্র্যাঞ্চ অফিসগুলোর পাশাপাশি এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টার ও আইডিবি ভবনের চ্যানেল পার্টনার থেকেও প্রিন্টারটি সংগ্রহ করা যাবে।  ক্রেতারা এই মেশিন ক্রয়ের সাথে পাচ্ছেন ১ বছরের কোয়ালিটি সার্ভিস ওয়ারেন্টি।বিস্তারিত  জানতে কল করুন – 01917 733523 নাম্বারে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top