শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ৫ ইঞ্চি পর্দার নতুন ২ স্মার্টফোন বাজারে আনল সিম্ফনি
৫ ইঞ্চি পর্দার নতুন ২ স্মার্টফোন বাজারে আনল সিম্ফনি

৫ ইঞ্চি পর্দার নতুন ২ স্মার্টফোন বাজারে আনল সিম্ফনি

দেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে নতুন দুইটি স্মার্টফোন। ৫ ইঞ্চি পর্দা বিশিষ্ট আকর্ষণীয় ফিচারে সজ্জিত সিম্ফনির ‘এইচ ৬০’ এবং ‘এইচ ১২০’ মডেলের স্মার্টফোন।

অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমের সাথে ২৩০০ এমএএইচ এর লি-পলিমার ব্যাটারি থাকছে ‘এইচ ৬০’ মডেলের স্মার্টফোনটিতে। সিম্ফনির এই নতুন হ্যান্ডসেটটিতে থাকছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। ফলে ছবি, ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস সবই উপভোগ করা যাবে সাবলীল ভাবে। এইচ ৬০ স্মার্টফোনটির ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার সাথে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Symphony-smartphone-H60-H120-corporate১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ ১ জিবি র‍্যামের এই ফোনটিতে ফুল এইচডি ভিডিও এবং অ্যাপস চলতে সক্ষম। ৮ জিবি ইন্টারনাল মোবাইল স্টোরেজ সুবিধা থাকার ফলে ব্যবহারকারী তার মনমতো ভিডিও, গান এবং ছবি রাখতে পারবেন অনায়সে। ব্যবহারকারী চাইলে ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড দিয়ে স্টোরেজ সুবিধাও বাড়িয়ে নেয়া যাবে। এই হ্যান্ডসেটটির বাজার মূল্য নির্ধারন করা হয়েছে মাত্র ৭৯৯০ টাকা।

এছাড়াও ‘এইচ ১২০’ স্মার্টফোনে আর্কষণীয় ফিচার ছাড়াও রয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ। স্মার্টফোনটি মাত্র ৮.৪ মিলিমিটার পুরুত্বের। সিম্ফনির এই নতুন হ্যান্ডসেটটিতে থাকছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। এল ই ডি ফ্লাশ সুবিধাসহ ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার সাথে সেলফিপ্রেমীদের জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটির ব্যাক ক্যামেরা দিয়ে উচ্চ মানের ছবি তোলার জন্য ব্যবহার করা হয়ছেে আইএসও সেল (ISO CELL) সেন্সর। এবং ফ্রন্ট ক্যামেরার জন্য ওভি (OV) সেন্সর। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর সমৃদ্ধ ফোনটিতে থাকছে ১ জিবি র‍্যাম এবং ১৬ জিবি মোবাইল ইন্টারনাল স্টোরেজ।

র্দীঘ সময় ব্যাটারি ব্যাকআপের জন্য ৩২০০ এম এ এইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি। এছাড়াও এই হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়ছেে “মাল্টি জেসচার সেটিংস”। স্ক্রীন অফ থাক অবস্থায় ফোনের বিভিন্ন অ্যাপ্লিকেশন ওপনে করা যায়। সাথে দেয়া হচ্ছে একটি আর্কষণীয় ব্যাক কভার। যা ফোনটিকে দেবে সর্বাধুনিক সুরক্ষা। হ্যান্ডসেটটির বাজার মূল্য মাত্র ৮,৩৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top