শিরোনাম

সোমবার, মে 29, 2017 - ফেসবুক মেসেঞ্জারে মাহে রমজান | সোমবার, মে 29, 2017 - স্যামসাং এর উইকলি অফার এ মালদ্বীপ ট্রিপের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, মে 29, 2017 - লো বাজেটের ফোন গ্যালাক্সি ফিল | সোমবার, মে 29, 2017 - স্ন্যাপচ্যাট কিনেছে ড্রোন কোম্পানিকে | সোমবার, মে 29, 2017 - একত্রে কাজ করবে এটুআই এবং ই-ক্যাব | সোমবার, মে 29, 2017 - ঢাকায় ওয়ার্ডপ্রেসের ১৪তম বর্ষপূর্তি উদযাপন | সোমবার, মে 29, 2017 - নুসরাত ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’ সরাতে নোটিশ | রবিবার, মে 28, 2017 - আগামীকাল থেকে রাজশাহী বিভাগে এক হতে যাচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক | রবিবার, মে 28, 2017 - বাক্য এর ২০১৭-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠিত | রবিবার, মে 28, 2017 - ঈদ আনন্দে বিশেষ মূল্যছাড় : ডিসকাউন্ট বাজার বিডি ডট কম |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ৫ হাজার টাকায় আইফোন ৬ পেলেন ৪০ বিজয়ী
৫ হাজার টাকায় আইফোন ৬ পেলেন ৪০ বিজয়ী

৫ হাজার টাকায় আইফোন ৬ পেলেন ৪০ বিজয়ী

দেশের শীর্ষ প্রযুক্তি পণ্য-সেবা দাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স ঘোষিত দেশে তথ্য-প্রযুক্তি মেলার ইতিহাসে সবচেয়ে আকর্ষণীয় ‘৫ হাজার টাকায় আইফোন ৬’ পুরস্কার হাতে পেতে শুরু করেছেন ভাগ্যবান বিজয়ীরা। সোমবার কম্পিউটার সোর্স প্রধান কার্যালয় থেকে লটারি বিজয়ী ৪০ ভাগ্যবানদের মধ্যে পুরস্কার হস্তান্তর শুরু হয়। এদিন বিকেল ৪টা পর্যন্ত ৭ জন বিজয়ীর হাতে ‘অভাবনীয়’ এই পুরস্কার তুলে দেন কম্পিউটার সোর্স ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ এবং পরিচালক এইউখান জুয়েল।

iphone-5k

বিজয়ীদের মধ্যে পুরস্কার হাতে পেয়ে চার্টার্ড ইউনিভার্সিটিতে এসিসিএ অধ্যয়নরত কুড়িগ্রামের জাফর ইকবাল বললেন, মাত্র ৫ হজার টাকায় আইফোন ৬! নিবন্ধনের সময় স্বপ্নেও ভাবিনি। এখন হাতে নিয়েও বিশ্বাস করতে রোমাঞ্চিত হচ্ছি। শেয়ার বাজারের বিনিয়োগ করে মন্দাবস্থায় মনটা মোটেই ভালো হচ্ছিল না। অনেকদিন পর ভাগ্যকে প্রসন্নই মনে হচ্ছে!!

অপর বিজয়ী দুযোর্গ ও ত্রাণ মন্ত্রণালয়ে কর্মরত ফরিদপুরের মো. হাফিজুর রহমান বললেন, কম্পিউটার সোর্স ফেসবুক ফ্যান পেজ থেকে অফারটা দেখে মেলার দ্বিতীয় দিন নাম নিবন্ধন করিয়েছিলাম। নিবন্ধনের টাকা যেহেতু মার যাবে না তাই দুশ্চিন্তাও ছিলো না। আর ব্র্যান্ড হিসেবে কম্পিউটার সোর্স এর ওপর আস্থা তো ছিলোই। তারপরও চিন্তাও করিনি। আর এখন, এই আইফোনটাই আমার!!

জাফর ইকবাল ও হাফিজের মতো সোমবার আইফোন ৬ পুরস্কার বুঝে পেয়েছেন- ঢাকা সিটি কলেরজে বিবিএ অধ্যয়নরত উম্মে সায়মা তানিয়া, সরকারি তিতুমীর কলেজ থেকে ¯œাতক শেষ করা অনির্বান সমাদ্দার,  অর্থনীতিতে ¯œাতকত্তর অধ্যয়নরত রাবেয়া পিংকি, মিরপুরের অধিবাসী গৃহবধূ ইসমাত জাহান ও  ডা. রাশেদুল ইসলাম।

এর আগে রোববার কম্পিউটার সোর্স বোর্ড রুমে অনুষ্ঠিত লটারি অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ। লাটারিতে মাত্র ৫ হাজার টাকায় আইফোন-৬ বিজয়ীরা হলেন- মেহরিন খান, সায়মা হাসনাইন, অজিত শুভ, ইবরাহিম মুন্সি, বর্নো মুসাব্বির, রিশাদ কামাল, পন্না নাজনিন, আশীষ কুমার দাস, তুলি চৌধুরী, শাফিউল আলম, মাহবুবুল আলম, কেয়া, মো. হাফিজুর রহমান, সাকিব আহমেদ, অনির্বান সমাদ্দার, রাবেয়া পিংকি, মো. কামরুল হুদা, জাফর ইকবাল, মো. রাশেদুল ইসলাম ও উম্মে সায়মা তানিয়া।

বিজয়ীদের নাম ঘোষণার পর কম্পিউটার সোর্স পরিচালক আসিফ মাহমুদ বলেন, বাংলাদেশে অ্যাপলের অফিসিয়াল পার্টনার হিসেবে আমরা সদ্যসমাপ্ত বাংলাদেশ আইসিটি এক্সপো-২০১৫ মেলায় তিন দিনের জন্য মাত্র ৫ হাজার টাকায় ৭৫ হাজার টাকা মূল্যমানের আইফোন ৬ জিতে নেয়ার মেগা অফার দিয়েছিলাম। মেলা প্রাঙ্গন থেকে অফার গ্রহণকারীদের মধ্যে লাটারিতে বিজয়ীদের মুঠোফোনে গতকাল বিজয় বার্তা পাঠানো হয়।  আগামী বৃহস্পতিবার বিকেল ৫টার মধ্যে বিজয়ীরা সশরীরে উপস্থিত হয়ে বাকি টাকা জমা দিয়ে তাদের বহুকাক্সিক্ষত পুরষ্কার- আইফোন-৬ বুঝে নিতে পারবেন। আর যারা বিজয়ী হননি তা এই মাসের মধ্যেই কম্পিউটার সোর্স আউটলেট থেকে নিবন্ধিত মূল্যের পণ্য কিনে নিতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top