শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ৮,৯০০ টাকায় গ্যালাক্সি এইস নেক্সট
৮,৯০০ টাকায় গ্যালাক্সি এইস নেক্সট

৮,৯০০ টাকায় গ্যালাক্সি এইস নেক্সট

দেশের বাজারে পাওয়া যাচ্ছে গ্যালাক্সি সিরিজের নবতম সংস্করণ গ্যালাক্সি এইস নেক্সট। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আন্তর্জাতিক মানের স্মার্টফোন আরো সহজলভ্য করতে কোম্পানিটি সম্প্রতি দেশের বাজারে উন্মুক্ত করেছে এটি। স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে থ্রিজি ব্যবহার যোগ্য ফোনটি দেশজুড়ে পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯০০ টাকায়। স্যামসাং কর্তৃপক্ষ আশা করছে এরকম সাশ্রয়ী মূল্যে থ্রিজি স্মার্টফোনটি …

Review Overview

User Rating: 4.7 ( 1 votes)
0

দেশের বাজারে পাওয়া যাচ্ছে গ্যালাক্সি সিরিজের নবতম সংস্করণ গ্যালাক্সি এইস নেক্সট। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আন্তর্জাতিক মানের স্মার্টফোন আরো সহজলভ্য করতে কোম্পানিটি সম্প্রতি দেশের বাজারে উন্মুক্ত করেছে এটি।
স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে থ্রিজি ব্যবহার যোগ্য ফোনটি দেশজুড়ে পাওয়া যাচ্ছে মাত্র ৮,৯০০ টাকায়।
স্যামসাং কর্তৃপক্ষ আশা করছে এরকম সাশ্রয়ী মূল্যে থ্রিজি স্মার্টফোনটি বাজারে সাড়া জাগাবে।

Samsung-Galaxy-Ace-2

কোম্পানিটি জানিয়েছে দেশের বাজারে নতুন এই পণ্যটিতে রয়েছে সহজেই ব্যবহারযোগ্য ফিচার সহ বড় স্ক্রিনে ওয়েব সার্ফিং এবং ভিডিও চ্যাটিং এর উপভোগ্যতা।
এছাড়া এই স্মার্টফোনটিতে রয়েছে ৪.০ ইঞ্চি ওয়াইড স্ক্রিন, ১.২ গিগাহার্টজ প্রসেসর এবং ৫১২ মেগাবাইট র্যাম।
ফ্ল্যাশ সহ ৩ মেগাপিক্সেল ক্যামেরার এই ফোনটিতে সহজেই ‘সেলফি’ তোলার জন্য আছে ভিজিএ ফ্রন্ট ক্যামেরা।  ফোনটির ৪ জিবি অভ্যন্তরীন মেমোরি সহ আরো অতিরিক্ত ৩২ জিবি মাইক্রোএসডি মেমোরি ব্যবহার করা সম্ভব হবে।
ফোনটিতে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকাপের জন্য আছে ১৫০০ এমএএইচ ব্যাটারী। এছাড়া স্মার্টফোনটির কানেক্টিভিটি ফিচারের মধ্যে রয়েছে ওয়াই-ফাই (সর্বোচ্চ সম্ভাব্য গতি ২১ এমবিপিএস), ব্লুটুথ ৪.০, জিপিএস, গ্লোনাস, থ্রিজি এবং মাইক্রো ইউএসবি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top