শিরোনাম

বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - প্রথম বারের মত অ্যাপিকটা মেরিট অ্যাওয়ার্ড-২০১৬ সম্মাননা পেল বাংলাদেশ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা | বুধবার, ডিসেম্বর 7, 2016 - রবি ও এটুআই’র মধ্যে সমঝোতা চুক্তি সই | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০১৭ সালে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - দেশের বাজারে নতুন স্মার্টফোন ইনফিনিক্স এর যাত্রা শুরু |
প্রথম পাতা / ক্যারিয়ার / লাইফস্টাইল / আয়নাবাজি সিনেমার পাইরেসি চক্রের একজন গ্রেফতার
আয়নাবাজি সিনেমার পাইরেসি চক্রের একজন গ্রেফতার

আয়নাবাজি সিনেমার পাইরেসি চক্রের একজন গ্রেফতার

aynaআয়নাবাজি সিনেমার পাইরেসি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপি’র কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এর সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। তার নাম আতিকুর রহমান অভি। গতকাল রাতে বাড্ডা এলাকায় এক অভিযানে গ্রেফতার করা হয় অভিকে। তার কাছ থেকে পাইরেসির কাজে ব্যবহৃত একটি সার্ভার ও দুটি হার্ড ডিস্ক উদ্ধার করা হয়।

আজ ২৭ অক্টোবর’১৬ বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এসব তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর ঢাকাসহ সারা দেশে মুক্তি পায় অমিতাভ রেজার প্রথম সিনেমা আয়নাবাজি। মুক্তি পাওয়ার পর সিনেমাটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পায়।ছবিটি মুক্তির বেশ কিছুদিন পরেই আয়নাবাজি ছবিটি পাইরেসির সম্মুখীন হয়। আয়নাবাজি সিনেমা পাইরেসি করার অভিযোগের ভিত্তিতে কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট এর সাইবার ক্রাইম টিম বিষয়টি নিয়ে অনুসন্ধানে মাঠে নামে। এছাড়া ডিএমপির অফিসিয়াল ফেসবুক পেজে পাইরেসিকারীদের বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানানো হয়।

পরবর্তীতে সিটির সাইবার ক্রাইম ইউনিটের একটি দল বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে অভিকে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আতিকুর রহমান অভি বাড্ডা এলাকায় ইধফফধঘবঃতড়হব নামে ইন্টারনেট এর ব্যবসা করে। তাঁর ২০০০ গ্রাহক রয়েছে।

সে নিজস্ব ডোমেইন এ ঋঞচ সার্ভার ব্যবহার করে তাঁর গ্রাহকদের কে বিভিন্ন নতুন পুরাতন সিনেমা উড়হিষড়ধফ করার সুযোগ করে দেয় বলে জানান সিটি ইউনিটের সোসাল মিডিয়া মনিটরিং টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ নাজমুল ইসলাম।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top