শিরোনাম

বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - প্রথম বারের মত অ্যাপিকটা মেরিট অ্যাওয়ার্ড-২০১৬ সম্মাননা পেল বাংলাদেশ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা | বুধবার, ডিসেম্বর 7, 2016 - রবি ও এটুআই’র মধ্যে সমঝোতা চুক্তি সই | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০১৭ সালে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - দেশের বাজারে নতুন স্মার্টফোন ইনফিনিক্স এর যাত্রা শুরু |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল অ্যাপস / বাংলা নতুন অ্যাপ ‘জয়ী’
বাংলা নতুন অ্যাপ ‘জয়ী’

বাংলা নতুন অ্যাপ ‘জয়ী’

joyee

এবার বাংলা বর্ণমালায় ‘জয়ী’ নাম নতুন মোবাইল গেম অবমুক্ত করেছে বাংলাদেশি সফটওয়্যার ও মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে সম্প্রতি অনুষ্ঠিত তিন দিনব্যাপী ডিজিটাল ওয়ার্ল্ডে ‘জয়ী’র উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলায় রেভারির স্টলে সপরিবারে উপস্থিত হয়ে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ‘জয়ী’ মোবাইল গেমের সাফল্য কামনা করেন। তিনি বলেন, বাংলা বর্ণমালা নিয়ে বাংলাদেশি প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসার এই মোবাইল গেম বিশ্বের বাংলা ভাষাভাষির মানুষের কাছে গুরুত্ব পাবে। একইসঙ্গে গেম খেলার মাধ্যমে বাংলা বর্ণমালা নিয়ে বিশ্বের যে কোন প্রান্ত থেকে বাঙালিরা চর্চা করার সুযোগ পাবেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি মোস্তাফা জব্বারও মেলায় রেভারি ল্যাব মিমোসা’র স্টলে গিয়ে ‘জয়ী’ গেমের সাফল্য কামনা করেন। এ সময় তিনি গেমের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলা ভাষা ছড়িয়ে দেয়ার প্রশংসা করেন।

‘জয়ী’ উদ্বোধনীতে আরো অংশ নেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর শিকদার, ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইক্যাব)-এর সভাপতি রাজিব আহমেদ, এফবিসিসিআই পরিচালক ও বেসিস`র সাবেক সভাপতি শামীম আহসান, রেভারি ল্যাব মিমোসার ব্যবস্থাপনা পরিচালক নাসিমা আক্তার নিশা, বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে রাসেল টি আহমেদ, প্লাস ওয়ান সার্ভিসের কো ফাউন্ডর রুবাবা দৌলা, ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইক্যাব)-এর সভাপতি রাজিব আহমেদ, প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান প্রমুখ।

উল্লেখ্য, মূলত মোবাইল গেম নিয়ে কাজ করে বাংলাদেশি সফটওয়্যার ও মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট নিয়ে কাজ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top