শিরোনাম

বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - প্রথম বারের মত অ্যাপিকটা মেরিট অ্যাওয়ার্ড-২০১৬ সম্মাননা পেল বাংলাদেশ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা | বুধবার, ডিসেম্বর 7, 2016 - রবি ও এটুআই’র মধ্যে সমঝোতা চুক্তি সই | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০১৭ সালে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - দেশের বাজারে নতুন স্মার্টফোন ইনফিনিক্স এর যাত্রা শুরু |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / রিভ সিস্টেমসের মেসেজিং মডিউলে ৫০% ছাড়
রিভ সিস্টেমসের মেসেজিং মডিউলে ৫০% ছাড়

রিভ সিস্টেমসের মেসেজিং মডিউলে ৫০% ছাড়

রিভ সিস্টেমসের আইটেল মোবাইল ডায়ালার এক্সপ্রেসের সঙ্গে ইনস্ট্যান্ট মেসেজিং মডিউল এখন ৫০% ছাড়ে পাওয়া যাচ্ছে। বিশ্বের সকল ভয়েপ সার্ভিস প্রোভাইডারের জন্য এই অফারটি ২১ এপ্রিল পর্যন্ত চলবে।

বিশ্বব্যাপী এখন চলছে ইনস্ট্যান্ট মেসেজিং-এর জয়জয়কার। মোবাইলে ইন্টারনেট ব্যবহারকারীরা এখন ভাইবার বা হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন প্রতিদিন। অন্যদিকে মোবাইল ভিওআইপি ডায়ালার ব্যবহার করা হয় শুধুমাত্র কল করার ক্ষেত্রে।

২০১৪ সালে আইপি টেলিফোনী ইন্ডাস্ট্রিতেও প্রথমবারের মতো ইনস্ট্যান্ট মেসেজিং নিয়ে আসে বিশ্বের শীর্ষস্থানীয় ভিওআইপি সমাধানদাতা প্রতিষ্ঠান রিভ সিস্টেমস। এর মাধ্যমে ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররা তাঁদের গ্রাহকদের ইনস্ট্যান্ট মেসেজিং সুবিধা অফার করে থাকেন। আর তাই মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীরা এখন এই মোবাইল ভিওআইপি ডায়ালার থেকে কল করার পাশাপাশি ইনস্ট্যান্ট মেসেজিংও করতে পারছেন।

itel

ফলে ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররা এখন প্রতিযোগিতা করতে পারছেন ভাইবার বা হোয়াটসঅ্যাপের সঙ্গে। একই সঙ্গে গ্রাহকদের সঙ্গে বাড়াতে পারছেন এনগেজমেন্ট। আর এই মডিউলের মূল্যের উপর এখন ৫০% ছাড় দিচ্ছে রিভ সিস্টেমস। বিস্তারিত জানার জন্য ভিজিট করতে পারেনঃ www.revesoft.com ।

রিভ সিস্টেমস-এর প্রধান কার্যালয় সিংগাপুরে এবং প্রধান উন্নয়ন কার্যালয় বাংলাদেশে। ভারতেও রয়েছে এর উন্নয়ন কার্যালয় এবং যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও হংকং-এ রয়েছে এর বিক্রয় অফিস।

২০১২ সালে রেড হেরিং-এর বিশ্বের সেরা ১০০ প্রতিষ্ঠানের তালিকায় জায়গা করে নেয় রিভ সিস্টেমস। নিজেদের সফটসুইচ ‘আইটেল সুইচ প্লাস’-এর জন্য ২০১২ এনজিএন লিডারশিপ অ্যাওয়ার্ড এবং ২০১১ ইউনিফাইড কমিউনিকেশন এক্সিলেন্স অ্যাওয়ার্ডসহ বেশ কয়েকটি পুরষ্কার রিভের ঝুড়িতে রয়েছে। বর্তমানে বিশ্বের ৭৮টি দেশের ২৬০০ টিরও বেশি সেবাদাতা প্রতিষ্ঠানকে আইটি সলিউশন দিচ্ছে প্রতিষ্ঠানটি।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top