শিরোনাম

বৃহস্পতিবার, ডিসেম্বর 8, 2016 - কম্পিউটার সোর্সে রূপালী চাঁদের ডেল আল্ট্রাবুক | বৃহস্পতিবার, ডিসেম্বর 8, 2016 - বিসিএস কম্পিউটার সিটিতে আসুস উইন্টার ফেসটিভ্যাল | বৃহস্পতিবার, ডিসেম্বর 8, 2016 - দেশের মোবাইল বাজারে সিম্ফনির নতুন দুটি স্মার্টফোন | বৃহস্পতিবার, ডিসেম্বর 8, 2016 - ওয়াই-ফাইয়ের স্মার্ট বাড়ি সজাতে পারেন মনের মত | বৃহস্পতিবার, ডিসেম্বর 8, 2016 - বাংলালিংক এবং সিম্ফনি’র Roar E80 স্মার্টফোন সাথে ১৮জিবি ফ্রি ইন্টারনেট | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড |
প্রথম পাতা / ক্যারিয়ার / লাইফস্টাইল / সুমনের ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম এখন গান অ্যাপ-এ
সুমনের ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম এখন গান অ্যাপ-এ

সুমনের ইনস্ট্রুমেন্টাল অ্যালবাম এখন গান অ্যাপ-এ

bassবাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী বেসবাবা সুমনের প্রথম একক ইস্ট্রুমেন্টাল বেস অ্যালবাম ‘সোল ফুড-পার্ট ১’ এখন পাওয়া যাচ্ছে গান মিউজিক স্ট্রিমিং অ্যাপ-এ। সোমবার অ্যালবামটি শ্রোতাদের জন্য প্রকাশ করা হয়।

‘সোল ফুড-পার্ট ১’ অ্যালবামটির গানগুলো বাংলাদেশসহ সারা বিশ্বের শ্রোতারা গান এপ্লিকেশনের মাধ্যমে উপভোগ করতে পারবেন। এছাড়াও এটি দেশীয় ও আন্তর্জাতিক শ্রোতাদের জন্য অন্য সকল ডিজিটাল মিউজিক প্লাটফর্মসমূহে পাওয়া যাচ্ছে।
জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীন এর সদস্য সুমন একাধারে গায়ক, বেস প্লেয়ার, কম্পোজার এবং গীতিকার। তিনি বর্তমান প্রজন্মের কাছে সবচেয়ে জনপ্রিয় সংগীত শিল্পীদের একজন। তিনিই প্রথম বাংলাদেশী শিল্পী, যাকে বিখ্যাত বেস গিটার ব্র্যান্ড এমটিডি পৃষ্ঠপোষকতা করেছে।
বেসবাবা সুমনের এই অ্যালবামে সহযোগিতা করেছেন বিশ্বখ্যাত সংগীত শিল্পীরা যেমন- ফেলিক্স পেস্টোরিয়াস, রবার্ট ‘বাবি’ লিউইস, জস কোহেন, বব ফ্রান্সেসছিনি, জে.ডি. ব্লেয়ার এবং ইরফান নাজিমজাদেহ। একটি গানে কাজ করেছেন বাংলাদেশী প্রতিভাবান ড্রামার মার্ক ডনও। বাংলাদেশী ও বিদেশী সংগীত প্রেমীদের ‘সোল ফুড-পার্ট ১’ অ্যালবামটি নিঃসন্দেহে অনন্য এবং অসাধারণ গানের অভিজ্ঞতা দেবে। একটি গানের অ্যালবামে এতসব প্রতিভাবান শিল্পী কাজ করার ফলে এটি নিশ্চিতভাবেই আন্তর্জাতিক সংগীত শিল্পে স্থান করে নিয়েছে।
সাইদুস খালেদ সুমন যিনি ‘বেসবাবা সুমন’ নামেই বেশি পরিচিত, অ্যালবাম সম্পর্কে বলেন, ‘সোল ফুড একদম অরিজিনাল এবং এটি সংগীত প্রেমীদের জন্য তরতাজাভাবেই পরিবেশিত হয়েছে। এটি কোলেস্টেরোল ফ্রি এবং স্বাস্থ্যের জন্য ভালো।’

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top