শিরোনাম

বুধবার, ডিসেম্বর 7, 2016 - বিয়ে উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স পণ্যে অফার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - স্টিভ জবসের নামে নামকরণ ও কর ফাঁকির অভিযোগ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - মুক্তিযুদ্ধের বীরত্বগাথা নিয়ে গ্রামীণফোনের ডিজিটাল ভিডিও তথ্যভান্ডার | বুধবার, ডিসেম্বর 7, 2016 - বাগডুম ডটকম এর গ্রাহকদের মোবাইল পেমেন্ট সুবিধা দিবে শিওরক্যাশ   | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আওয়ার অফ কোড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - প্রথম বারের মত অ্যাপিকটা মেরিট অ্যাওয়ার্ড-২০১৬ সম্মাননা পেল বাংলাদেশ | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা | বুধবার, ডিসেম্বর 7, 2016 - রবি ও এটুআই’র মধ্যে সমঝোতা চুক্তি সই | বুধবার, ডিসেম্বর 7, 2016 - ২০১৭ সালে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে অ্যাপিকটা অ্যাওয়ার্ড | বুধবার, ডিসেম্বর 7, 2016 - দেশের বাজারে নতুন স্মার্টফোন ইনফিনিক্স এর যাত্রা শুরু |
প্রথম পাতা / টেলিকম / টেলিকম পলিসি / হুয়াওয়ে এর নতুন পাঁচটি গ্রাহকসেবা কেন্দ্র চালু
হুয়াওয়ে এর নতুন পাঁচটি গ্রাহকসেবা কেন্দ্র চালু

হুয়াওয়ে এর নতুন পাঁচটি গ্রাহকসেবা কেন্দ্র চালু

hua

সিলেট, গাজীপুর, খুলনা, বগুড়া ও রাজধানী ঢাকায় পাঁচটি সেবাকেন্দ্রের উদ্বোধন করলো বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ পাঁচটি সেবাকেন্দ্র খোলার মাধ্যমে হুয়াওয়ে দেশজুড়ে এর গ্রাহকদের সর্বোত্তম বিক্রয়ত্তোর সেবা প্রদানের ক্ষেত্রে আরেক ধাপ এগিয়ে গেলো।

গত ১৬ নভেম্বর খুলনা ও বগুড়ায়, ২২ নভেম্বর গাজীপুর ও সিলেটে চারটি সেবাকেন্দ্রের উদ্বোধন করা হয় এবং রাজধানীর পুরানা পল্টনে সেবাকেন্দ্রটির উদ্বোধন করা হয় গত ২৩ নভেম্বর।

পুরানা পল্টনে সেবাকেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিঃ-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং।

নতুন সেবাকেন্দ্রের উদ্বোধনকালে ইংমার ওয়্যাং বলেন, ‘নতুন সব জায়গায় নতুন সেবাকেন্দ্রের ঘোষণা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। উচ্চ মানসম্পন্ন স্মার্টফোন ও বিক্রয়োত্তর সেবাদানের কারণে হুয়াওয়ে অত্যন্ত দ্রুতগতিতে বাংলাদেশের মানুষের আস্থা অর্জন করেছে।

ক্রমবর্ধমান হুয়াওয়ে ডিভাইস ব্যবহারকারীদের প্রয়োজনীয় ও তাৎক্ষণিক সেবাদানে এ সেবাকেন্দ্রগুলো আমাদের সহায়তা করবে। বাংলাদেশের বাজারের প্রতি আমাদের প্রতিশ্রুতি পূরণে আমরা অতি শীঘ্রই দেশজুড়ে আরও অনেক বেশি সেবাকেন্দ্র চালু করবো।’

নতুন চালু হওয়া সেবাকেন্দ্রগুলো পুরানা পল্টনের বাইতুল ভিউ টাওয়ারে, গাজীপুরের ভাওয়াল পয়েন্ট শপিং কমপ্লেক্সে, সিলেটের পূর্ব জিন্দাবাজারে আর.বি কমপ্লেক্সে, খুলনায় শেখপাড়া তেতুলতলা মোড়ের কেডিএ অ্যাভিনিউয়ে এবং বগুড়ার আল-আমিন কমপ্লেক্সে অবস্থিত।

সেবাকেন্দ্রগুলোতে গ্রাহকরা ওয়্যারেন্টি থাকা ডিভাইসগুলোর বিনামূল্যে গ্রাহকসেবা নিতে পারবেন এবং এর সাথে ওয়্যারেন্টিবিহীন ডিভাইসের ক্ষেত্রে কমমূল্যে সেবা নিতে পারবেন।

নতুন চালু হওয়া সেবাকেন্দ্রগুলোসহ হুয়াওয়ের বর্তমানে দেশজুড়ে ছয়টি গ্রাহকসেবা কেন্দ্র এবং ৫২টি কালেকশন পয়েন্ট রয়েছে। এছাড়াও, আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে হুয়াওয়ে দেশজুড়ে আরও আটটি সেবাকেন্দ্র চালু করবে।

গ্রাহককে আরও কার্যকর উপায়ে সেবাদানের জন্য একটি হটলাইনও- ০৯৬১০ ৭৭৭ ৭৭৭ চালু করেছে প্রতিষ্ঠানটি। হটলাইনটি সপ্তাহে সোমবার থেকে শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্রাহকসেবা দানে নিয়োজিত থাকবে।

হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ
হুয়াওয়ে বর্তমানে ১৭০টিরও বেশি দেশে নিজেদের পণ্য ও সেবা পরিচালনা করছে, যেখানে সারাবিশ্বের মোট জনসংখ্যার প্রায় এক-তৃতীয়াংশ অন্তর্ভুক্ত।

গত বছর সারাবিশ্বে তৃতীয় সর্বোচ্চ মোবাইল ফোন রফতানি করেছে প্রতিষ্ঠানটি। যুক্তরাষ্ট্র, জার্মানি, সুইডেন, রাশিয়া, চীন ও ভারত মিলে বর্তমানে হুয়াওয়ের ১৬টি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট (আরঅ্যান্ডডি) সেন্টার স্থাপন করা হয়েছে।

তৃতীয় বিজনেস ইউনিট হিসেবে হুয়াওয়ে কনজিউমার বিজি-এর আওতায় আছে স্মার্টফোন, মোবাইল ব্রডব্যান্ড ডিভাইসেস, হোম ডিভাইসেস এবং ক্লাউড সার্ভিসেস।

প্রায় ২০ বছর ধরে টেলিকম খাতে সফলতার সঙ্গে কাজ করে যাচ্ছে হুয়াওয়ের গ্লোবাল নেটওয়ার্ক। সারাবিশ্বের মানুষকে আধুনিক প্রযুক্তি ব্যবহারে অগ্রগামী করার জন্য হুয়াওয়ে নিরলসভাবে কাজ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top