শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - শুরু হলো বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ | বুধবার, অক্টোবর 18, 2017 - স্ক্রিন শেয়ার ফিচার যুক্ত হলো ফেসবুক লাইভে | বুধবার, অক্টোবর 18, 2017 - সরকারি কর্মকর্তা এবং সাংবাদিকদের জন্য গুগল চালু করবে অ্যাডভান্সড জিমেইল সিকিউরিটি | বুধবার, অক্টোবর 18, 2017 - বায়ার ক্রপসায়েন্স বাংলাদেশ এর ১৫তম বর্ষপূর্তি উৎযাপিত | বুধবার, অক্টোবর 18, 2017 - অ্যান্ড্রয়েড ফোনে পর্নোগ্রাফি ব্লক করার উপায় | বুধবার, অক্টোবর 18, 2017 - হোয়াটসঅ্যাপ দিবে রিয়েল টাইমে লোকেশন শেয়ারের সুবিধা | বুধবার, অক্টোবর 18, 2017 - আইফােন ৮ এবং আইফােন ৮ প্লাস বাজারে আনছে গ্রামীণফােন | বুধবার, অক্টোবর 18, 2017 - বাংলাদেশ আইসিটি এক্সপো’তে স্মার্ট এর অফার | বুধবার, অক্টোবর 18, 2017 - এমএসআই এর পার্টনার মিট অনুষ্ঠিত | বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গ্যালাক্সি জে১ নেক্সট আনল স্যামসাং
গ্যালাক্সি জে১ নেক্সট আনল স্যামসাং

গ্যালাক্সি জে১ নেক্সট আনল স্যামসাং

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে জে সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে১ নেক্সট। নতুন এ ডিভাইসটিতে ডুয়েল সিম সুবিধা রয়েছে এবং আকর্ষণীয় দামে পাওয়া যাচ্ছে। তরুণদের সবসময় কানেকটেড রাখতে স্টাইল ও পারফরমেন্সের সমন্বয় করে এই হ্যান্ডসেটটি প্রস্তুত করা হয়েছে।
এ ডিভাইসের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এর আল্ট্রা ডাটা সেভিং মোড, যা কিনা ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং সেই সাথে ১৫০০ অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে। নতুন এ হ্যান্ডসেটটি ১০৮০পি ফুল এইচ ডি’তে মাল্টিমিডিয়া এবং গেমিং কন্টেন্ট প্রদর্শণ করে। এই স্মার্টফোনটিতে রয়েছে অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণ ললিপপ ৫.১.১.। এ ডিভাইসটিতে ১ জিবি র‌্যাম, ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর রয়েছে যা দ্রুত এবং সহজতর কর্মক্ষমতা নিশ্চিত করে। এ ডিভাইসে ৮ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে যাতে ১২৮জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহার করা যাবে। এই ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ক্যামেরার সাথে কুইক লঞ্চ ফিচার এবং এর এফ ২.২ অ্যাপারচার উজ্জল ছবি তুলতে সহায়তা করে।
জে১ নেক্সট ডিভাইস ও ব্যাটারির জন্য ১ বছর ওয়ারেন্টি থাকছে। এই নতুন স্যামসাং ডিভাইস এর দাম পড়বে ৬,৯৯০ টাকা মাত্র।

j1
আল্ট্রা-ডাটা সেভিং মোড
এই মোবাইলে রয়েছে আল্ট্রা-ডাটা সেভিং মোড যা, ব্যবহৃত অ্যাপস’র ব্যাকগ্রাউন্ডকে ডাটা ব্যয় করতে না দিয়ে ডাটা সাশ্রয় করবে। মোবাইলের কত ডাটা ব্যবহার হয়েছে এবং কত সংরক্ষণ রয়েছে তা এই ডিভাইস ব্যবহারকারী জানতে পারবেন। আল্ট্রা-ডাটা সেভিং মোড ৫০% পর্যন্ত ডাটা সংরক্ষণ নিশ্চিত করবে।
নির্ভরযোগ্য পারফরমেন্স
স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট নির্ভরযোগ্য পারফরমেন্স এর জন্য উপযোগী। গ্যালাক্সি জে১ নেক্সট-এর অন্যান্য ফিচারগুলো হচ্ছে এটির মসৃণ ডিজাইন, শক্তিশালী ও ডুয়েল কোর ১.২ গিগা হার্টজ প্রসেসর, ডঠএঅ ঞঋঞ রেজুলেশন এবং মাত্র ১০.৭ মি.মি পাতলা ফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি ডিসপ্লে। ১জিবি র‌্যামের সঙ্গে কোয়ার্ড কোর প্রোসেসরের মাধ্যমে স্যামসাং জে১ নেক্সট মাল্টি প্লেয়ার গেমিং-এর সুবিধা দিচ্ছে। আল্ট্রা পাওয়ার সেভিং মোড-এর সঙ্গে এটির দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যবহারকারীকে তাদের জীবনের যে কোনো মুহুর্তকে উপভোগ করা এবং ধরে রাখা নিশ্চিত করছে।
মাল্টিপল ফিচারের সঙ্গে সাশ্রয়ী দাম
স্যামসাং জে১ নেক্সট সাশ্রয়ী দামে দিচ্ছে দারুন ডিজাইন, বেস্ট ক্লাস ফিচারস দ্রুত উদীয়মান বাজারের কথা মাথায় রেখে সবচেয়ে সাশ্রয়ী দামের গ্যালাক্সি জে ১ নেক্সট হ্যান্ডসেটটি প্রস্তুত করা হয়েছে। এই ডিভাইসটি ১৫০০ অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১.২ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রোসেসর দিয়ে সাজানো হয়েছে। নতুন এ হ্যান্ডসেটটিতে ১০৮০পি ফুল এইচ ডি’তে মাল্টিমিডিয়া এবং গেমিং কন্টেন্ট উপভোগ করা যায়।
ক্যামেরা কোয়ালিটি
ডিভাইসটির ইনোভেটিভ ক্যামেরা ফিচারস মোবাইল ফটোগ্রাফারদের আকৃষ্ট করবে। এতে রয়েছে কুইক লঞ্চ ফিচার এবং কম অ্যাপারচারের ক্যামেরা। সাশ্রয়ী দামের এই হ্যান্ডসেটটিতে ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ভিজিএ (এফ২.৪) ফ্রন্ট ক্যামেরা রয়েছে যা সৃজনশীল প্রতিভাবান তরুণদের সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় ছবি শেয়ার করতে সহায়তা করবে।
দাম ও প্রাপ্যতা
সাদা, কালো এবং গোল্ডেন এ তিনটি আকর্ষণীয় রঙে গ্যালাক্সি জে১ ডিভাইসটি বাংলাদেশের সর্বত্র পাওয়া যাচ্ছে। এই ডিভাইস এর দাম পড়বে ৬,৯৯০ টাকা মাত্র।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top