শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি ডিভাইস আনল জেড এম ইন্টারন্যাশনাল
নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি ডিভাইস আনল জেড এম ইন্টারন্যাশনাল

নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি ডিভাইস আনল জেড এম ইন্টারন্যাশনাল

zm

জেড এম ইন্টারন্যাশনাল আয়োজিত উক্ত নতুন প্রজন্মের ডিজিটাল সেফটি ও সিকিউরিটি ডিভাসের উদ্বোধনতে উপস্থিত ছিলেন  জেড এম ইন্টারন্যাশনলের সিইও জাকির উদ্দিন আহমেদ; জনাব ব্রিগে: আলী আহম্মেদ খান, ডিরেক্টর জেনারেল, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স

গত ৩রা মার্চ ২০১৬ রমনা, ঢাকা ক্লাব লিমিটেডের সেমসন এইচ চৌধুরী সেন্টারের ২য় তলায় জেড এম ইন্টারন্যাশনাল কর্তৃক নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি বিষয়ক কিছু প্রযুক্তি পণ্যের উদ্বোধনী হয়ে গেলো।

জেড এম ইন্টারন্যাশনাল তাইওয়ানের জিভিডি ব্র্যান্ডের মোবাইল এনভিআর ও সিএমএস-ভিএমএস সহ সিটি সার্ভেইল্যান্স সল্যুশন উন্মোচন করলো। এছাড়াও এস এম এসের মাধ্যমে অগ্নিকান্ডের খবর ও স্থান ফায়ার সার্ভিসকে পাঠানোর অটো ফায়ার ডিটেকটিং ও ম্যসেজিং সিস্টেম প্রদর্শন করেছে।

উক্ত মোবাইল এনভিআর আমাদের দেশে এই প্রথম উন্মোচন হলো, যা বাংলাদেশেরই একটি মোবাইল কোম্পানির সিমের মাধ্যমে ডাটা কানেকটিভিটি তৈরি করবে। গত ২রা মার্চ জেড এম ইন্টারন্যাশনাল ও উক্ত মোবাইল কোম্পানির এবিষয়ে একটি এমওইউ স্বাক্ষরিত হয়েছে । মোবাইল এনভিআর এমন একটি বহনযোগ্য ডিভাইস যা যে কোন যানবাহনে ব্যবহার করে সার্বক্ষণিক পর্যবেক্ষণ করা যায় ।

স্বাগত বক্তব্যে জেড এম ইন্টারন্যাশনলের সিইও জাকির উদ্দিন আহমেদ উল্লেখ করেন যে, মান সম্পন্ন এসব প্রযুক্তি পণ্য ও সেবা আমাদের মূল্যবান অর্থ ও জীবন বাচাতে সাহায্য করবে এবং টেকসই উন্নয়ন তরান্নীত করবে ।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি জনাব ব্রিগে: আলী আহম্মেদ খান, ডিরেক্টর জেনারেল, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বলেন যে, নতুন প্রজন্মের এই সকল অত্যাধুনিক প্রযুক্তি বাংলাদেশের সকল স্তরের মানুষের বা নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করবে। আরেকজন সম্মানিত অতিথি জনাব এস এম মান্নান কচি, ভাইস প্রেসিডেন্ট বিজিএমইএ, বলেন যে বাংলাদেশের মূল অর্থনৈতিক শক্তি গার্মেন্টস ফ্যাক্টরী গুলো এসকল অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সম্ভাব্য দূর্ঘটনা থেকে নিরাপদ থাকতে পারে। আরও একজন সাম্মানিত অতিথি জনাব আহমেদ হোসেন খান, মেস্বার প্লানিং কমিশন, বলেন যে নবীন উদ্যোক্তা হিসেবে জেড এম ইন্টারন্যাশনালের মালিক জাকির উদ্দিন আহমেদ যে উদ্দ্যোগ নিয়েছেন তা অবশ্যই প্রশংসনীয়। অতি আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ সুনিশ্চিত ভাবে পৃথিবীর মানচিত্রে মধ্যম আয়ের দেশ হিসেবে সুপ্রতিষ্ঠিত হবে।

zm1এছাড়াও গত ৫ই মার্চ ২০১৬, মিরপুর ১০-এ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ট্রেনিং সেন্টারের কনফারেন্স হলে “নতুন প্রজন্মের সেফটি ও সিকিউরিটি সল্যুশন সাউথ এশিয়ান স্টাডি” বিষয়ক সেমিনারের আয়োজন করে ।
যেখানে সভাপতিত্ব করেন জেড এম ইন্টারন্যাশনলের সিইও জাকির উদ্দিন আহমেদ এবং সভাপতির বক্তব্যে তিনি বাংলাদেশের পূর্বেকার ও সমসাময়িক নানা ঘটনা বর্নণায় বলেন কিভাবে আমরা উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আমাদের সীমিত সম্পদকে কাজে লাগিয়ে আরো অধিক নিরাপত্তা নিশ্চিত করতে পারি ।

উক্ত সেমিনারে সম্মানিত প্রধান অতিথি জনাব ব্রিগে: আলী আহম্মেদ খান, ডিরেক্টর জেনারেল, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স জেড এম ইন্টারন্যাশনালকে ধন্যবাদ জানিয়ে বলেন – এ রকমের প্রয়াশ বাংলাদেশকে দিনে দিনে আরো নিরাপদ ও টেকশই করবে যা মধ্যম আয়ের দেশ হওয়ার আর একটি শর্ত ।

কার্ল চেং, সিটিও এবং ইভা লি সিএমও – টিওয়াইওয়াই, তাইওয়ান কোম্পানীর পক্ষ থেকে অটো ফায়ার ডিটেকটিং ও ম্যসেজিং সিস্টেমের মাধ্যমে অগ্নীকান্ডের সংকেত ও পূর্ব প্রস্তুতি নেয়ার সকল পন্থা বর্নণা করেন । স্টিফেন এডাম, এমডি – আইডিই, জার্মানী তার কোম্পানীর পক্ষ থেকে স্পেশিয়ালাইজড  কম্প্রেসর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কি কাজে লাগতে পাওে, তা বর্নণা করেন । স্টিভ তাই এন চু, সিইও এবং পাওলিনা হু, সিএমও – জিভিডি, তাইওয়ান – সিটি সার্ভেইল্যান্স সহ নানা সিকিউরিটি পন্যের আধুনিক ব্যবহার প্রদর্শন করেন ।

জেড এম ইন্টারন্যাশনাল পরিচিতি:
জেড এম ইন্টারন্যাশনাল বিগত ২০১০ সাল থেকে সেফটি ও সিকিউরিটি বিষয়ক পণ্য ও সেবা বিপনন করে আসছে। জেড এম ইন্টারন্যাশনালের পণ্য ও সেবার মধ্যে – ডিভিআর/ এনভিআর এর সাথে সিসিটিভি/আইপি সিসিটিভি সল্যুশন, এনভিআর এর মাধ্যমে সিটি সার্ভেইল্যান্স সল্যুশন, অটো ফায়ার ডিটেকটিং ও সেন্ট্রাল অ্যালার্ম ম্যানেজমেন্ট সিস্টেম, সেন্ট্রাল পিএ সিস্টেম, ডাইভিং ইকুইপমেন্টস, এয়ার কম্প্রেসর ইত্যাদি। ইহা একটি একক মালিকানাধীন প্রতিষ্ঠান, যার কর্ণধার জনাব জাকির উদ্দিন আহমেদ ।www.zmintl.com, www.facebook.com/zmintl.bd

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top