ঢাকা | বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক! 'বুলেট'প্রেমীদের জন্য দারুন সুখবর

রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক! 'বুলেট'প্রেমীদের জন্য দারুন সুখবর
রয়্যাল এনফিল্ড-এর সব থেকে সস্তার বাইক! 'বুলেট'প্রেমীদের জন্য দারুন সুখবর

রয়্যাল এনফিল্ড খুব তাড়াতাড়ি দেশে নিয়ে আসতে চলেছে আরও একটি নতুন বাইক। নতুন এই বাইক হল রয়্যাল এনফিল্ড Hunter 350। জানা গিয়েছে যে রয়্যাল এনফিল্ড Hunter 350 বাইক Royal Enfield-এর সবথেকে সস্তা বাইক হতে চলেছে।

নতুন এই বাইক লঞ্চের আগে সম্প্রতি স্পট করা হয়েছে। জানা গিয়েছে যে নতুন এই বাইক রয়্যাল এনফিল্ড Hunter 350 আগামী অগাস্ট মাসের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ করা হতে পারে।

রয়্যাল এনফিল্ড-এর নতুন বাইক রয়্যাল এনফিল্ড Hunter 350-এর দাম বাজেটের মধ্যে রাখা হতে চলেছে। এর ফলে এই বাইক টক্কর দিতে পারে TVS Ronin ও Jawa-র মতো বাইককে। এক নজরে দেখে নেওয়া যাক Royal Enfield Hunter 350 বাইকের ফিচার।

ডিজাইন -

এর ডিজাইন এবং ফিচার ক্লাসিক রিবরন এবং মেটেওর ৩৫০ এর মতো। এর কালার সম্প্রতি লঞ্চ করা স্ক্রেম ৪১১-এর মতো।বাইকে আধুনিক শৈলির সঙ্গে রেট্রো ডিজাইন ব্যবহার করা হয়েছে। দুই টন ফিনিশ ফুয়েল ট্যাঙ্ক এবং অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে।

ফিচার -

বাইকে রয়েছে সিঙ্গেল পিস সিট, যা অনেকটাই স্ক্রেম ৪১১-এর মতো দেখতে। এছাড়াও এই বাইকে ব্যবহার করা হয়েছে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সিঙ্গল পার্ট ইউনিট।এই বাইকে ব্যবহার করা হয়েছে সুইচ গিয়ার, যা অনেকটাই মেটেওর ৩৫০ এবং ক্লাসিকের মতো। ব্যবহার করা হয়েছে লাইটিং এলিমেন্ট সার্কুলার ইউনিট।এছাড়াও এই বাইকে ব্যবহার করা হয়েছে ছোট এগজস্ট, ব্ল্যাক-আউট ইঞ্জিন কেসিং, ডিস্ক ব্রেক।

ওজন -

জানা গিয়েছে যে Royal Enfield Hunter 350 বাইকের ওজন অনেকটাই হালকা করা হতে পারে। কারণ জানা গিয়েছে যে, Royal Enfield Hunter 350 বাইক মেটেওর এবং ক্লাসিক দুটি বাইকের তুলনায় কিছুটা ছোট হতে পারে।

Royal Enfield Hunter 350 বাইকের হুইল ১,৩৭০ এমএম। অন্য দিকে মেটেওরের হুইলস ১,৪০০ এমএম এবং ক্লাসিকের হুইলস ১,৩৯০ এমএম। জানা গিয়েছে যে Royal Enfield Hunter 350-এর ওজন ১৮০ কিলো। এর ফলে এটি অন্যন্য বাইকের থেকে বেশি সুবিধাজনক হবে।

রয়্যাল এনফিল্ড,Royal Enfield Hunter 350,সস্তার বাইক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention