ঢাকা | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ |
৩৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইন্টেলিজেন্ট টেকনোলজির কান্ট্রি হেড হলেন সাগর

ইন্টেলিজেন্ট টেকনোলজির কান্ট্রি হেড হলেন সাগর
ইন্টেলিজেন্ট টেকনোলজির কান্ট্রি হেড হলেন সাগর

আন্তর্জাতিক প্রযুক্তি পন্য প্রতিষ্ঠান ইন্টেলিজেন্ট টেকনোলজি লিমিটেড। প্রতিষ্ঠানটির বয়স হচ্ছে ১৭ বছর। বাংলাদেশ বাজার সম্প্রসারণ এর জন্য প্রতিষ্ঠানটি গতবছর কান্ট্রি হেড হিসেবে এ এস এম এম মনোয়ার সাগর কে নিয়োগ প্রদান করেন।

ইন্টেলিজেন্ট টেকনোলজি বাংলাদেশ কান্ট্রি হেড এ এস এম এম মনোয়ার সাগর বলেন, আমাদের ভিশন- পরিবেশ বান্ধব এবং টেকসই উৎপাদন এবং অনুশীলন থেকে শুরু করে নেতৃস্থানীয় অংশীদারদের সাথে বিতরণের একটি বিশ্বব্যাপী নেটওয়ার্ক গড়ে তোলা।

সাগর বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে আইসিটি আনুষঙ্গিক সমস্ত পণ্যের বিশ্বব্যাপী নেতৃত্ব দেওয়া। বাজার ব্যবস্থাপনার জন্য অফিসগুলো হংকং, চীন, দুবাই এবং সিঙ্গাপুরে রয়েছে। একই সাথে বহু-মহাদেশীয় বিতরণ নেটওয়ার্ক রয়েছে, যা সার্ক, APAC এবং MEA অঞ্চল গুলোকে সংযুক্ত করে। এছাড়াও আমরা মূল্য সংযোজন পরিষেবা প্রদানের সাথে গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্য বিতরণের ব্যবস্থা করে থাকি।

সাগর আরো বলেন, এইচপি স্টোরেজ, এসএসডি র‌্যামের আমরাই একমাত্র বাংলাদেশের অথরাইজ চ্যানেল প্রোডাক্ট পার্টনার। এসার স্টোরেজ, এসএসডি, র‌্যাম এবং গেমিং র‌্যাম বাজারজাত করে থাকি। নর্টোন এবং ম্যাকাফি এন্টি-এন্টিভাইরাসের আমরাই একমাত্র বাংলাদেশের অথরাইজ চ্যানেল প্রোডাক্ট পার্টনার।

এছাড়াও, কমপিউটার এক্সেসরিজ, মনিটর, কিবোর্ড, মাউস, পাওয়ার সাপ্লাই, মাদারবোর্ড, স্পিকার, Zook-মোবাইল ফোন এক্সেসরিজ, Secrueye-সিসি ক্যামেরার হোটেল, রুম সলিউশন বাজারজাত করে থাকি।

ইন্টেলিজেন্ট টেকনোলজি,সাগর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention