ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

গিগাবাইট বাজারে নিয়ে এসেছে নতুন G24F গেমিং মনিটর

গিগাবাইট বাজারে নিয়ে এসেছে নতুন G24F গেমিং মনিটর
গিগাবাইট বাজারে নিয়ে এসেছে নতুন গেমিং মনিটর

গেমিং ফিল্ডে প্রথমে মাদারবোর্ড আর জিপিউ দিয়ে শুরু করে ধীরে ধীরে কিবোর্ড মাউসের মত এক্সেসরিজ রিলিজ করার পর এবার গিগাবাইট নিয়ে এল তাদের G24F গেমিং মনিটর। এটিতে গেম খেলার জন্য যে স্পেসিফিক ফিচার্স থাকা প্রয়োজন, তাঁর সবই এতে আছে। শুধু তাই নয় এটিতে এমন কিছু ফিচার্স আছে যা আর অন্য কোন গেমিং মনিটরেই নেই বলে জানিয়েছে গিগাবাইট।

এই মনিটরটি 23.8 ইঞ্চি ও এর রেজুলশন 1920 বাই 1080 পিক্সেল আর এর ফ্রিকোয়েন্সি 165hz ও রেস্পন্স টাইম মাত্র ১ এমএস। অর্থাৎ বুঝতেই পারছেন গেমিং এর জন্য এটি খুবই উৎকৃষ্ট মানের একটি মনিটর। ৯০ শতাংশ ডিসিআই-পিথ্রি থাকায় এর কালার রিপ্রোডাকশন খুবই ভাল। সেই সাথে থাকছে সত্যিকারের এইচডিআর। তাই মুভি দেখার জন্যও এই মনিটরটি অসাধারণ। আরও আছে এএমডি ফ্রি সিঙ্ক যার ফলে এখন এনভিডিয়া (NVidia) কিংবা AMD গ্রাফিক্স কার্ড দিয়ে কোনরুপ স্ক্রিন টিয়ারিং ছাড়াই গেম উপভোগ করতে পারবেন।

মনিটরটির বিল্ড কোয়ালিটি যথেষ্ট শক্তপোক্ত ও প্রিমিয়াম লেভেলের। এর স্কীন চাইলে আপনি 178′ angle এ বাঁকাতে পারবেন। এর i/o হিসেবে আছে একটি পাওয়ার ক্যাবল, দুটি USB3.2, দুটি HDMI, একটি ডিসপ্লে পোর্ট . আর এই মনিটরটিতে থাকছে তিন বছরের ওয়ারেন্টি।

একটা গেমিং মনিটরে যেসব ভাল দিক থাকা দরকার তার প্রায় সবই এতে আছে। রেজুলেশন, হার্জ, রোটেশন থেকে শুরু করে এতে আরও যত ফিচার্স এই মনিটরে রয়েছে তার অনেকগুলো গেমারেরা একটি মনিটর থেকে পাবার আশাই করে না। এটি এমন একটি মনিটর যা শুধু গেম উপভোগ্য করে তুলবে না সাথে সাথে গেমে আপনাকে অনেক সুবিধা ও দিবে যা বর্তমানে আর কোন মনিটরে নেই।

যারা কিনা মাল্টিপ্লেয়ার গেমিং রীতিমতো প্রফেশনাল্ভাবে করতে চান কিংবা স্ট্রিমিং করেন অথবা সেসাথে ভিডিও ইডিটিং ও গ্রাফিক্সের কাজ করেন তাদের জন্য এই মনিটরটি আদর্শ একটি মনিটর। তাই দেরি না করে অর্ডার করে ফেলুন আপনার হাতে পৌঁছে যাবার জন্য।

গিগাবাইট,গেমিং মনিটর,G24F
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়