ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

নয়েজ ক্যানসেলেশন ফিচারের বেনকিউয়ের নতুন কনফারেন্সিং ক্যামেরা

নয়েজ ক্যানসেলেশন ফিচারের বেনকিউয়ের নতুন কনফারেন্সিং ক্যামেরা
নয়েজ ক্যানসেলেশন ফিচারের বেনকিউয়ের নতুন কনফারেন্সিং ক্যামেরা

দেশের বাজারে এসেছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন এবং অপটিক্যাল জুম সমর্থনসহ নতুন ফিচারের বেনকিউ ব্র্যান্ডের ডিভিওয়াই২১, ডিভিওয়াই২২ এবং ডিভিওয়াই২৩ তিন মডেলের নতুন কনফারেন্সিং ক্যামেরা।

নির্মাতাদের দাবি, যে কোনও মিটিংয়ে অডিও এবং ভিডিও অভিজ্ঞতা বদলে দেবে এই কনফারেন্সিং ক্যামেরাগুলো। ইন্টারেক্টিভ ডিসপ্লে এবং স্মার্ট প্রজেক্টরের সঙ্গে অনায়াসে যুক্ত হতে পারবে। বেনকিউয়ের নতুন এ তিন ক্যামেরা সেটআপে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ও আলোর মাত্রা সামঞ্জস্যের ফিচার। ছোট মিটিং কিংবা সমাগমের জন্য ডিভিওয়াই২১ মডেলটি কার্যকরী। এটি ১০৮০ পিক্সেল সম্পূর্ণ এইচডি ভিডিও প্রদানের পাশাপাশি ৮৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেলে মাইক্রোফোনগুলোকে যুক্ত করে।

বেনকিউ ডিভিওয়াই২২ মাঝারি আকারের মিটিং রুমের জন্য ডিজাইন করা হয়েছে। এটি কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন স্বয়ংক্রিয় ভিডিও ফ্রেমিং, ফোরকে ইউএইচডি ভিডিও, ১২৬ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ৪এক্স অপ্টিক্যাল জুম সমর্থিত সকলমুখী মাইক্রোফোনে সজ্জিত। অসাধারণ ভিডিও কোয়ালিটি নিশ্চিতে ডিভিওয়াই২৩ মডেল প্রিমিয়াম প্যান, টিল্ট, জুম ক্যামেরার সঙ্গে দেবে ২০এক্স অপটিক্যাল জুম। ৯ হাজার ৯০০ টাকা থেকে এক লাখ ৪০ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে এসব ক্যামেরা।

বেনকিউ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়