ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

দেশীয় অর্গানিক পণ্যের ব্র্যান্ড রিবানা’র অনলাইন যাত্রা শুরু

দেশীয় অর্গানিক পণ্যের ব্র্যান্ড রিবানা’র অনলাইন যাত্রা শুরু
দেশীয় অর্গানিক পণ্যের ব্র্যান্ড রিবানা’র অনলাইন যাত্রা শুরু

২০১৫ সালে যাত্রা করা অর্গানিক পণ্যের বেশ জনপ্রিয় দেশি ব্র্যান্ড রিবানা। ইতোমধ্যে প্রতিষ্ঠানটি প্রাকৃতিক উপাদানের গুণগত মান অক্ষত রেখে শতভাগ বিশুদ্ধ স্কিন ও হেয়ার কেয়ার সামগ্রী পৌঁছে দিচ্ছে ভোক্তাদের কাছে। দেশীয় এই ব্র্যান্ড পুরো বিশ্বে অর্গানিক পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে চালু করেছে তাদের ওয়েবসাইট (https://www.ribana.com.bd)। একইসঙ্গে প্রথমবারের মতো বাংলাদেশের তৈরি ব্র্যান্ড রিবানা’র পণ্য অ্যামাজন ও ডিএইচএল কুরিয়ার সাভির্সের মাধ্যমে এখন ক্রয় করতে পারবে সারাবিশ্বের মানুষ।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় গুলশানের লেকশোর হোটেলের ইকেবানা হলে এক সংবাদ সম্মেলনে এই ওয়েবসাইটের উদ্বোধন করেন রিবানা’র প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামান। এসময় রিবানা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ওয়াহিদুজ্জামান বলেন, ব্র্যান্ডের তারকা পণ্য ‘স্যাফরন গোট মিলক সোপ’ দেশে যেমন চাহিদা অনেক, দেশের বাইরেও এর চাহিদা দিন দিন বেড়ে চলেছে। যে কারণে অ্যামাজনের সাথে আমাদের ব্যবসাকে সংযোগ করতে পেরে আমরা ইন্টারন্যাশনাল পর্যায়ে এটিকে নিতে সক্ষম হয়েছি। এছাড়াও খুব শীঘ্রই আলিবাবা, ইবে, আলিএক্সপ্রেস ইত্যাদি ইন্টারন্যাশনাল ওয়েবসাইটে ব্র্যান্ডের সব পণ্য পাওয়া যাবে।

রিবানা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী পূর্ণিমা বলেন, সবাই বিদেশি পণ্যের সঙ্গে কাজ করে থাকে, কিন্তু আমি এই দেশীয় পণ্যের সঙ্গে কাজ করছি। এর সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার আগেই আমি রিবানার পণ্য সোশ্যাল মিডিয়ায় দেখেছি এবং ব্যবহারও করেছি। রিবানা’র প্রতিটি পণ্য শতভাগ গুণগত মানসম্মত, যেটি আমি ছাড়াও আমার সব আত্মীয়স্বজন রিবানা’র সব প্রোডাক্ট ব্যবহার করে থাকে। দেশি পণ্য হিসেবে তারা বেশ ভালো করছে এবং জনপ্রিয় হয়ে উঠেছে। রিবানা’র পণ্য এখন থেকে ইউএস এর অ্যামাজনে পাওয়া যাবে। পাশাপাশি পুরো বিশ্বের যেকোনো জায়গা থেকে রিবানা’র ওয়েব সাইট এর মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবে।

বর্তমানে রিবানা বেশ কিছু প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে। রিবানার নিজস্ব কোনো আউটলেট কিংবা দোকান না থাকায় প্রতিষ্ঠানটি দেশের সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান যেমন- ওয়েলবিং ফার্মেসি, এসএ কর্পোরেশন, স্মার্ট শপিং বিডি, কার্নেসিয়া, হাইলাইট ইউ সিটিজি, এফজেট কসমেটিকস (ফেনী) ইত্যাদিসহ মোট ৩৫টির বেশি প্রতিষ্ঠানের সাথে কাজ করছে। তাছাড়া সব ধরনের অনুমোদন এবং সত্যতা প্রমাণ করে রিবানা এখন পাওয়া যাচ্ছে অ্যামাজন ইউএস-তে।

রিবানা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention