ঢাকা | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

অনেক আগেই ইভ্যালি ছেড়েছি: তাহসান

অনেক আগেই ইভ্যালি ছেড়েছি: তাহসান
অনেক আগেই ইভ্যালি ছেড়েছি: তাহসান

প্রতারণার অভিযোগে আলোচনায় থাকা ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির পণ্যদূত সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান দাবি করছেন, অনেক আগেই তিনি ওই কোম্পানির সঙ্গে চুক্তি বাতিল করেছেন।

গত মার্চে ‘ফেইস অব ইভ্যালি’ হিসেবে দুই বছরের জন্য তাহসানের সঙ্গে চুক্তির ঘোষণা দিয়েছিল ইভ্যালি; পাশাপাশি কোম্পানির ‘চিফ গুডউইল অফিসার’ হিসেবেও চুক্তিবদ্ধ ছিলেন তিনি।

বিপুল দেনায় ডুবতে বসা এ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনকে বৃহস্পতিবার গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

তারা গ্রেপ্তার হওয়ার পর ইভ্যালির সঙ্গে তাহসান রহমান খান, রাফিয়াত রশিদ মিথিলার মত তারকাদের চুক্তি নিয়ে নতুন করে আলোচনা হচ্ছে ফেইসবুকে।

এ বিষয়ে প্রশ্ন করলে তাহসান বলেন, “অনেক আগেই ইভ্যালি ছেড়েছি।”

তবে কবে ছেড়েছেন তা বলেননি এ অভিনেতা। বিভিন্ন গণমাধ্যমে খবরে এসেছে, গ্রাহকদের অসন্তোষ নিয়ে নানা বিতর্কের মধ্যে চুক্তিবদ্ধ হওয়ার এক মাসের মধ্যেই চুক্তি বাতিল করেছিলেন তিনি।

তাহলে এতদিনেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা না দেওয়ার কারণ জানতে চাইলে তাহসান বলেন, “নন ডিসক্লোজার শর্তের কারণে সেটা নিয়ে কথা বলতে পারিনি।”

নানা অভিযোগে জর্জরিত ইভ্যালি থেকে কয়েক মাস ধরে কর্মীদের বিদায় করে দেওয়ার খবর এসেছে গণমাধ্যমে; অনেকে আবার চাকরিও ছেড়েছেন।

এ কোম্পানির প্রধান বিপণন কর্মকর্তার (সিএমও) দায়িত্বে থাকা আরিফ আর হোসাইন গত জুনেই চাকরি ছেড়েছেন বলে খবর এসেছে গণমাধ্যমে।

তাহসান,ইভ্যালি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention