ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

আসছে অপোর নতুন ফোন

আসছে অপোর নতুন ফোন
অপো রেনো ৮প্রো প্লাস

দেশের বাজারে অপো মোবাইল বেশ কয়েক বছর ধরে রাজত্ব করে আসছে। অপো মোবাইল এবার রেনো সিরিজের হাই কনফিগারের একটি নিয়ে আসছে সেই ফোনটি হল অপো রেনো ৮ প্রো প্লাস। এটি একটি মিড বাজেটের ফোন হতে চলেছে উক্ত কোম্পানীটির। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির।

ডিসপ্লেঃ অপো রেনো ৮ প্রো প্লাস মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড, এফ এইচ ডি+ ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। এছাড়া এই ফোনটির পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ৩৯৭।

ক্যামেরাঃ অপো রেনো ৮ প্রো প্লাস তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০/১২০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর,প্যানোরামা, ই আএ এস এর সুবিধা।

বডিঃ এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যাবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৬১.২X৭৪.২X৭.৩ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৮৩ গ্রাম।

হার্ডওয়্যার: অপো রেনো ৮ প্রো প্লাস ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স অক্টাকোর প্রসেসর। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে মালি জি ৬১০ এম সি ৬। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.৩ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা। ইনফিনিক্স অপো রেনো ৮ প্রো প্লাস মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮০ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।

অপো,মোবাইল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention