ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ |
৩৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

উত্তরায় নর্থ টাওয়ারে নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করলো টেকনো

উত্তরায় নর্থ টাওয়ারে নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করলো টেকনো
উত্তরায় নর্থ টাওয়ারে নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করলো টেকনো

গ্লোবাল প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো, রাজধানীর উত্তরার নর্থ টাওয়ারে নিজেদের নতুন ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, টেকনো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, চিফ অপারেটিং অফিসার শ্যামল সাহা, টেকনো বিজনেস ইউনিটের প্রধান সাইফুর রহমান খান, মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান এবং বাংলাদেশের টেক ইউটিউব চ্যানেল এটিসি, স্যামজোন, টিটিপি ও টেকভার্স-এর পক্ষ থেকে জনপ্রিয় ইউটিউবাররা সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে ট্রানশান বাংলাদেশ-এর সিইও রেজওয়ানুল হক বলেন, “আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে এসেছি। তাই তাদের চাহিদার কথা বিবেচনা করে সাশ্রয়ী মূল্যে, উন্নত প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন সরবরাহের প্রচেষ্টা অব্যাহত রেখেছি। স্মার্টফোন ব্যবহারকারীদের বাড়তি সুবিধা প্রদানের লক্ষ্যে আরও ব্র্যান্ড আউটলেট চালু করার পরিকল্পনা রয়েছে আমাদের। সদ্য উদ্বোধন হওয়া এই ব্র্যান্ড আউটলেটে গিয়ে গ্রাহকরা স্মার্টফোন কেনার আগে নিজ হাতে নিয়ে ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন।”

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মেহজাবীন চৌধুরী বলেন, “টেকনো মোবাইল-এর পথচলার একটি অংশ হয়ে থাকতে পেরে আমি সত্যিই আনন্দিত। এই নতুন ব্র্যান্ড আউটলেট থেকে উত্তরাবাসীরা উন্নত প্রযুক্তিসম্পন্ন টেকনো ফোন কিনতে এবং কেনার আগে হাতে নিয়ে ব্যবহার করেও দেখতে পারবেন। আমার বিশ্বাস, নতুন এই ব্র্যান্ড আউটলেটের সাথে টেকনোর পথচলা আরও দৃঢ় হবে।”

টেকনোর নতুন ব্র্যান্ড আউটলেটটি রাজধানীর উত্তরার নর্থ টাওয়ার শপিং মলের ৫ম তলা, শপ ৫০৭/বি এ অবস্থিত। এছাড়া রাজলক্ষী কমপ্লেক্স, উত্তরা; যমুনা ফিউচার পার্ক; সাভার সিটি সেন্টার, সানমার ওশ্যান সিটি, ইত্যাদি স্থান সহ বাংলাদেশে ১০০ টির ও বেশি আউটলেট রয়েছে স্মার্টফোন ব্র্যান্ডটির। টেকনো স্মার্টফোন কিনতে হলে চলে যান আপনার নিকটস্থ আউটলেটে।

টেকনো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention