ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

১০ এপ্রিল আসছে ফ্যান্টাস্টিক ফাইবারগ্লাস লেদার ডিজাইনের অপো এফ২১ প্রো

১০ এপ্রিল আসছে ফ্যান্টাস্টিক ফাইবারগ্লাস লেদার ডিজাইনের অপো এফ২১ প্রো
১০ এপ্রিল আসছে ফ্যান্টাস্টিক ফাইবারগ্লাস লেদার ডিজাইনের অপো এফ২১ প্রো

স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা পূরণে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো নান্দনিক ডিজাইন ও চমৎকার রঙের এফ সিরিজের নতুন ফোন অপো এফ২১ প্রো দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে।

ব্যবহারকারীদের উন্নত জীবনধারা নিশ্চিতে অপো সিএমএফ (কালার, ম্যাটেরিয়ালস, ফিনিশ) উদ্ভাবনের মাধ্যমে নতুন নতুন ডিজাইন নিয়ে আসতে সচেষ্ট রয়েছে। বর্তমানে স্মার্টফোন শুধুমাত্র একটি ডিভাইস নয়, বরং এটি মানুষের নিত্য অনুষঙ্গে পরিণত হয়েছে। এ বিষয়টিকে বিবেচনা করেই অপো খুব শিগগিরই দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে অসাধারণ ডিজাইন ও চোখ ধাঁধানো সানসেট অরেঞ্জ রঙের এফ২১ প্রো।

এফ২১ প্রো ডিভাইসটি প্রথম দেখাতেই যে কোন ব্যক্তিরই মনোযোগ আকর্ষণ করবে। সেল্ফ-ডেভেলপড ফাইবারগ্লাস-লেদার ডিজাইন ও অরবিট লাইট ডিজাইনের মাধ্যমে তৈরি এ ডিভাইসটি নিশ্চিতভাবে মানুষের চোখকে ধাঁধিয়ে দিবে। স্প্লাইসড ক্যামেরা ডিজাইন এবং পাতলা ও হালকা বডি’র সমন্বয়ে তৈরি স্মার্ট ডিজাইনের এ ফোনটি দেখতে বেশ আকর্ষণীয়।

ডিভাইসটিতে আইএসও সার্টিফাইড ফাইবারগ্লাস-লেদার ডিজাইন ও এর ‘ফ্রেমলেস ব্যাটারি কাভার’ থাকায় ফোনটিতে কোন প্লাস্টিক মিড-ফ্রেম ব্যবহারের প্রয়োজন হয়নি। ফলে, ব্যবহারকারীরা পাবেন এজলেস পারফরমেন্স ও খুব সহজেই হাতে রেখে ফোনটি ব্যবহার করা যাবে। ডিভাইসটি পানিপ্রতিরোধক ও ওয়্যার রেজিস্ট্যান্ট।

সানসেট অরেঞ্জ রঙের ফোনটির পেছনে ম্যাট টেক্সচারড ঝলমলে কাভার আছে, যার ফলে ফোনটিতে কোন আঁচড় লাগার সম্ভাবনা নেই এবং এর প্রিমিয়াম লুক বজায় থাকবে। বর্ণিল রঙ ও অত্যাধুনিক প্রযুক্তিতে উদ্বুদ্ধ হয়ে তৈরিকৃত এ ফোনটি ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় ভিন্নমাত্রা যোগ করবে।

আগামী ১০ এপ্রিল দেশের বাজারে উন্মোচিত হবে এ ফোনটি। বিস্তারিত জানতে চোখ রাখুন অপো’র সোশ্যাল মিডিয়া পেইজে।

১০ এপ্রিল,ফ্যান্টাস্টিক ফাইবারগ্লাস লেদার,অপো এফ২১ প্রো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়