ঢাকা | শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

২৪শে ডিসেম্বর ফ্রিল্যান্সারদের নিয়ে বছরের সবচেয়ে বড় মিটআপ আয়োজন করছে ফাইভার বাংলাদেশ

২৪শে ডিসেম্বর ফ্রিল্যান্সারদের নিয়ে বছরের সবচেয়ে বড় মিটআপ আয়োজন করছে ফাইভার বাংলাদেশ
২৪শে ডিসেম্বর ফ্রিল্যান্সারদের নিয়ে বছরের সবচেয়ে বড় মিটআপ আয়োজন করছে ফাইভার বাংলাদেশ

ফাইভার বাংলাদেশ ২৪শে ডিসেম্বর আয়োজন করছে ফ্রিল্যান্সারদের জন্য বছরের সবচেয়ে বড় ইভেন্ট যার নাম হচ্ছে "ফ্রিল্যান্সারস বিগেস্ট মিটআপ" যেখানে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট টাইটেল স্পন্সর এবং ক্রিয়েটিভ ফ্যাব্রিকা "পাওয়ারড বাই" স্পনসর হিসেবে থাকবে। পুরো অনুষ্ঠানটির আয়োজন করছে ফাইভার বাংলাদেশ কমিউনিটি।

গ্রূপটির প্রতিষ্ঠাতা অ্যাডমিন এবং ফাইভার কমিউনিটি লিডার ফয়সাল মুস্তাফার মতে "ফাইভার বাংলাদেশ গ্রুপের মূল উদ্দেশ্য হল বাংলাদেশের সকল ফাইভার ফ্রিল্যান্সারদের জন্য ভালো কিছু করা, পেশাদার ফ্রিল্যান্সারদের অভিজ্ঞতা শেয়ার এর মাধ্যমে নতুনদের সাহায্য করা।"

পুরো ইভেন্ট এর অর্গানাইজিং লিড এবং ফাইভারের কমিউনিটি লিডার রিফাত এম হক বলেন, “এটি ফ্রিল্যান্সারদের জন্য প্রথম সবচেয়ে বড় মিটআপ হবে যেখানে প্রায় ১০০০+ ফ্রিল্যান্সার এক জায়গায় জড়ো হবে। "

বাংলাদেশের শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সার এবং আইটি পেশাদাররা এই ইভেন্টে বক্তা হিসেবে থাকবেন। ফ্রিল্যান্সিং এর বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করার জন্য প্যানেল ডিসকাশন সেশন থাকবে।

ইভেন্টের টাইটেল স্পন্সর এবং ক্রিয়েটিভ আইটির প্রতিষ্ঠাতা মনির হোসেন বলেন, "এটি ফ্রিল্যান্সারদের জন্য একটি দুর্দান্ত ইভেন্ট হবে, যেখানে তারা ফ্রিল্যান্সিং সহ আইটি সেক্টরের বিভিন্ন টিপস এবং কৌশল সম্পর্কে ক্রমাগত শিখবে এবং জানবে।"

এই ইভেন্টের স্পন্সর এবং ক্রিয়েটিভ ফেব্রিকার কমিউনিটি ম্যানেজার মোঃ রিদুয়ান মোল্লা বলেন: "আমরা ফাইভার বাংলাদেশ গ্রুপ থেকে ফ্রিল্যান্সারদের জন্য ক্রমাগত কাজ করে যাচ্ছি, এবং ভবিষ্যতে কিভাবে ফ্রিল্যান্সারদের জন্য আরও সুযোগ প্রদান করা যায় তা নিয়ে আমরা কাজ করব।"

আইটিক্লান বিডি টিশার্ট স্পন্সর হিসেবে থাকছে। যেখানে পেওনিয়ার এবং কিউটি একাডেমি হবে প্লাটিনাম স্পন্সর। এছাড়াও, ইন্সট্রাক্টরি, বিএফডিএস এবং সোভওয়্যার এই ইভেন্টের গোল্ড স্পনসর হিসেবে থাকছে। পুরো ইভেন্টটি ৪০+ আইটি কোম্পানি এবং সফটওয়্যার এজেন্সি দ্বারা স্পনসর করা হচ্ছে।

এই মেগা ইভেন্টের রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও স্বাধীন, মিডিয়া পার্টনার হচ্ছে কর্পোরেট এবং কানেক্ট পিআর থাকবে পিআর পার্টনার হিসেবে। এছাড়াও, এসএসএল কমার্স এবং আমারপে এই ইভেন্টের পেমেন্ট গেটওয়ে পার্টনার হিসেবে থাকছে।

ফাইভার বাংলাদেশ ফ্রিল্যান্সিং কমিউনিটির জন্য ভালো কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। বর্তমানে তাদের গ্রুপে (https://www.facebook.com/groups/fiverr.com.bd/) তিন লক্ষ সদস্য এবং ফ্রিল্যান্সার রয়েছে।

ফ্রিল্যান্সার,সবচেয়ে বড় মিটআপ,ফাইভার,ফাইভার বাংলাদেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়