ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

রাজধানীতে মাত্র ৫০ টাকায় ডেলিভারি সেবা দিচ্ছে জয় এক্সপ্রেস

রাজধানীতে মাত্র ৫০ টাকায় ডেলিভারি সেবা দিচ্ছে জয় এক্সপ্রেস
রাজধানীতে মাত্র ৫০ টাকায় ডেলিভারি সেবা দিচ্ছে জয় এক্সপ্রেস

রাজধানীতে মাত্র ৫০ টাকায় ডেলিভারি সেবা দিচ্ছে ‘জয় এক্সপ্রেস’। প্রতিষ্ঠানটি শুরুতে ঢাকায় তাদের সেবা চালু করেছে। পর্যায়ক্রমে সারা দেশে চালু হবে।

২৪ ঘন্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি ও পেমেন্ট সুবিধা। ৫০ টাকায় এবং ০ শতাংশ ক্যাশ অন ডেলিভারি চার্জে পুরো ঢাকা শহরে ডেলিভারি করার সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

জয় এক্সপ্রেসের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রহমান জানান, মাত্র ৫০ টাকায় ঢাকায় ডেলিভারি দিচ্ছি। আমাদের রয়েছে নিজস্ব লোকবল। পণ্য গ্রহণ করার পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে পণ্য পৌঁছে যাচ্ছে গ্রাহকের কাছে।

পণ্য ডেলিভারির পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে মার্চেন্ট তার পণ্যে ক্যাশ অন ডেলিভারি গ্রহণ করা টাকা তার ব্যাংক, নগদ ও বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে পরিশোধ করা হচ্ছে।

তিনি আরো বলেন, দেশে চলছে কঠোর লকডাউনে বেড়েছে অনলাইন কেনাবেচা। বিশেষ করে করোনায় মানুষের নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইলের সকল পণ্য মানুষ এখন ঘরে বসে ই-কমার্সের মাধ্যমে ক্রয় করছে।

তাদের বাসায় পৌঁছে দিচ্ছে হোম ডেলিভারি সার্ভিসের বিশেষ লজিস্টিকস ও কুরিয়ার কোম্পানিগুলো। সুরক্ষিত ও নিরাপদ হোম ডেলিভারি সেবা দিচ্ছে ‘জয় এক্সপ্রেস’।

৫০ টাকায় ডেলিভারি,জয় এক্সপ্রেস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention