ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঝুলন্ত তার কমিয়ে আনার প্রত্যয় নিয়ে ১৭তম এজিএম আইএসপিএবি’র

ঝুলন্ত তার কমিয়ে আনার প্রত্যয় নিয়ে ১৭তম এজিএম আইএসপিএবি’র
ঝুলন্ত তার কমিয়ে আনার প্রত্যয় নিয়ে ১৭তম এজিএম আইএসপিএবি’র

বিনা ঘোষণায় ইন্টারনেট সেবার ক্যাবল কাটা বন্ধ এবং ঝুলন্ত তার কমিয়ে গ্রাহকের দোর গোড়ায় ইন্টারনেট সেবা পৌঁছে দেয়ার ক্ষেত্রে সকলেই একসঙ্গে এগিয়ে যাওয়া প্রত্যয় নিয়ে ১৭তম বার্ষিক সাধারণ সভা করেছে প্রান্তিক পর্যায়ে ইন্টারনেট সেবা পৌঁছে দেয়া প্রতিষ্ঠানগুলোর জাতীয় বাণিজ্যিক সংগঠন আইএসপিএবি।

নীতিমালার অধীনে সংগঠনের পক্ষ থেকে ভূ-গর্ভস্থ্য লাইনের মাধ্যমে রাজধানীতে ঝুলন্ত তার কমিয়ে নিতে যে প্রচেষ্টা চলছে তা এগিয়ে নিতে একাত্ম হয়েছেন সংগঠনের সদস্যরা। তবে সংশোধিত আইএসপি নীতিমালায় লাইসেন্স ফি বাড়ানো ও ব্যান্ডউইথ সরবরাহের ক্ষেত্রে যে নিয়ম আরোপ করা হয়েছে সে বিষয়ে আপত্তি জানানো হয়। একইসঙ্গে গ্রাহক পর্যায়ে প্যারেন্টাল কন্ট্রোল বাস্তবায়নের মাধ্যমে একটি সুস্থ নেটিজেন প্রজন্ম গড়ে তোলার বিষয়ও গুরুত্ব পেয়েছে বার্ষিক সাধারণ সভার প্রশ্নোত্তর পর্বে।

বুধবার রাজধানীর ইমান্যুয়েল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভার শুরুতেই এক বছরের কার্য বিবরণী তুলে ধরেন আইএসপিএবি মহাসচিব মহাসচিব ইমদাদুল হক। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপিত আমিনুল হাকিম।

এরপর গত এক বছরের সাংগঠনিক আয়-ব্যয়ের হিসাব তুলে ধরেন আইএসপিএবি অর্থ-সম্পাদক মো: সারওয়ার আলম শিকদার।

আইএসপিএবির নির্বাহী পরিচালক মাহমুদ শাহেদের সঞ্চালনায় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি আহমেদ জুনায়েদ, যুগ্ম মহাসচিব মঈন উদ্দিন আহমেদ ও মো: আসাদুজ্জামান সুজন এবং সদস্য কামাল হোসেন, মো: আনোয়ারুল আজিম, নাজমুল করিম ভূঁঞা ও মো : রাইসুল ইসলাম তুহিন সভায় উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে আইএসপিএবি’র মোট ৮০০ সদস্যের মধ্যে সরাসরি এবং দেশ ও দেশের বাইরে থেকে জুমে মোট তিন শতাধিক সদস্য অংশগ্রহণ করেন। সকাল ১০টায় শুরু হয়ে সভা শেষ হয় বেলা ১টায়।

ঝুলন্ত তার কমিয়ে আনার প্রত্যয় নিয়ে ১৭তম এজিএম আইএসপিএবি’র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention