শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ‘ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেল ম্যাগনিটো
‘ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেল ম্যাগনিটো

‘ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেল ম্যাগনিটো

 

“ক্যাম্পেইন এশিয়া প্যাসিফিক”-এর রেস্ট অফ সাউথ এশিয়া ক্যাটাগরিতে “ডিজিটাল এজেন্সি অফ দ্য ইয়ার ২০১৫” ও গোল্ড অ্যাওয়ার্ড-এ পুরষ্কৃত হয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল এজেন্সি ম্যাগনিটো ডিজিটাল। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটি ভারতের মুম্বাইয়ে অবস্থিত আইটিসি গ্র্যান্ড সেন্ট্রাল হোটেলে ৭ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।

Magnito-Digital-got-international-award-corporateডিজিটাল এজেন্সি ক্যাটাগরির বিজয়ীদের মাঝে ম্যাগনিটো ডিজিটালই ছিল একমাত্র বাংলাদেশি এজেন্সি। পুরো এশিয়া প্যাসিফিক অঞ্চলের সকল ক্যাটাগরিতে, শর্টলিস্টেড এজেন্সিগুলোর মাঝে গুটিকয়েক ইন্ডিপেন্ডেন্ট এবং নন-অ্যাফিলিয়েটেড এজেন্সিগুলোর একটি ম্যাগনিটো ডিজিটাল। অনুষ্ঠানে ম্যাগনিটো ডিজিটালের পক্ষে প্রতিষ্ঠানটির সিইও, রিয়াদ এস. এ. হুসেইন পুরষ্কার গ্রহণ করেন।

ম্যাগনিটো ডিজিটাল প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম-এর সামগ্রিক ডিজিটাল কমিউনিকেশন সাপোর্ট দিয়ে থাকে। ম্যাগনিটো ডিজিটাল প্রথমবারের মত কোনো সরকারি সংস্থার ডিজিটাল এজেন্সি হিসাবে সরকারি সেবা সংক্রান্ত তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর দ্বারা জনগণের দোরগোড়ায় আরও সহজে পৌঁছে দিয়েছে। এবং একই সাথে সরকারের বিভিন্ন উদ্যোগ ও কার্যক্রম খুব সহজ ভাষায় এবং বিস্তারিতভাবে জনগণের কাছে পৌঁছে দিয়েছে।

উল্লেখ্য, ১৯৯৪ সাল থেকে সারা বিশ্বের বিজ্ঞাপন শিল্পের অন্যতম প্রসিদ্ধ পুরষ্কার হচ্ছে “এজেন্সি অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস”। এই অ্যাওয়ার্ডটি শুধুমাত্র সফল ক্যাম্পেইন-এর উপর নির্ভর করে না বরং উন্নতমানের ব্যবস্থাপনা, লিডারশিপ, স্ট্রাটেজি, টিম বিল্ডিং, ক্লায়েন্ট অ্যাকুইজিশন, গ্রোথ, ইন্ড্রাস্ট্রি ইনিশিয়েটিভ, অসাধারণ ব্যবসায়িক পারদর্শিতা এবং বিজ্ঞাপন ও যোগাযোগ শিল্পের সার্বিক অর্জনের উপর ভিত্তি করে সমগ্র অঞ্চলের সেরাদের সম্মাননা জানানো হয়।

এই পুরষ্কারের ফলাফল প্রাইসওয়াটারহাউজকুপার্স (পিডব্লিউসি) যাচাই করে থাকে এটিই একমাত্র স্থানীয় এবং অঞ্চলভিত্তিক পুরষ্কার যা একটি এজেন্সিকে তাদের সামগ্রিক কার্যক্রমের উপর ভিত্তি করে সম্মাননা জানায়। এই অঞ্চলের বিজয়ীদের তালিকা জানতে ক্লিক করুণ: http://goo.gl/BKaJ1a

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top