ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

নতুন সুজুকি এক্সএল ৬ গাড়ি বাজারে আনলো উত্তরা মোটর্স

নতুন সুজুকি এক্সএল ৬ গাড়ি বাজারে আনলো উত্তরা মোটর্স
নতুন সুজুকি এক্সএল ৬ গাড়ি বাজারে আনলো উত্তরা মোটর্স

উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক। তারা সম্পূর্ণ নতুন সুজুকি এক্সএল৬ প্রিমিয়াম ৬-সিটার গাড়ি বাজারজাত শুরু করেছে।

সম্প্রতি ঢাকার তেজগাঁওয়ে উত্তরা সেন্টার শো-রুমে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে যৌথভাবে এই গাড়ি বাজারজাতকরণের উদ্বোধন করেন উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান। এসময় বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিউর রহমান বলেন, এখন প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটর্স সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আজ উত্তরা মোটর্স আরামদায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রেখে এমন একটি নতুন সুজুকি এক্সএল ৬, প্রিমিয়াম ৬-সিটার গাড়ি নিয়ে এলো। আমরা আত্মবিশ্বাসী যে আমাদের নতুন এক্সক্লুসিভ সুজুকি এক্সএল ৬, ৬-সিটার গাড়িটি আজকের গ্রাহক যারা স্থান, স্বাচ্ছন্দ্য এবং স্টাইল খোঁজে তাদের সঙ্গে এক যোগসূত্র স্থাপন করবে।

সম্পূর্ণ নতুন সুজুকি এক্সএল ৬, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রল ইঞ্জিন দ্বারা চালিত। এর বাহ্যিক নকশা সুপিং ক্রস-বার ডিজাইনের সঙ্গে আক্রমণাত্মক ফ্রন্টগ্রিল যা গাড়িটিকে একটি স্পোর্টি স্পর্শ দেয়। স্টাইলিশ গ্লসি ব্ল্যাক অ্যালয় হুইল, সিগনেচার কোয়াড এলইডি হেডল্যাম্প এবং এলইডি লাইট গাইডসহ টেল ল্যাম্পগুলো আপনাকে আকর্ষিত করবে।

সুজুকি এক্সএল ৬, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি কালো অভ্যন্তরে আবৃত, প্রিমিয়াম স্টোন ফিনিশ গার্নিশ দেবে আরও বেশি আরাম। ক্রুজ কন্ট্রোল বোতামসহ চামড়ায় মোড়ানো ফ্ল্যাট বটম স্টিয়ারিং হুইল শৈলীতে আরও সুবিধা যোগ করে।

আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে এতে রয়েছে দ্বিতীয় সারি অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ এবং দীর্ঘ ভ্রমণে পানীয়গুলোকে ঠান্ডা রাখতে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার।

সুজুকি এক্সএল ৬, প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি ছয়টি ভিন্ন রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। এর শোরুম মূল্য ২৮ লাখ টাকা। গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েবসাইটে www.suzukicar.com.bd ভিজিট করুন।

গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য তিন বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চয়তা প্রদান করছে।

উত্তরা মোটর্স লিমিটেড দেশের শীর্ষস্থানীয় এবং সুপ্রতিষ্ঠিত গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসেবে গত চার দশক ধরে বিভিন্ন ধরনের গাড়ি আমদানি এবং বাজারজাত করে আসছে।

উত্তরা মোটর্স বিক্রয়োত্তর সেবা দিতে বদ্ধপরিকর। সারাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস, পাঁচটি ডিলার পয়েন্ট ও আটটি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

সুজুকি এক্সএল ৬,উত্তরা মোটর্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়