Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঢাকা মোটর শোতে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল

ঢাকা মোটর শোতে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল
ঢাকা মোটর শোতে ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) চলছে আন্তর্জাতিক মোটর শো। এতে অংশগ্রহণ করেছে এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মোটরস।

মোটর শোতে এসিআই মোটরস প্রদর্শন করেছে ফোটনের বিভিন্ন কমার্শিয়াল ভেহিক্যাল। এর মধ্যে রয়েছে ১ টন টিএম, ১.২ টন টিএম প্লাস, ১.৫ টন, ৩.৫ টন পিক আপ, অ্যাম্বুলেন্স এবং মিনিবাস।

এসিআই মোটরসের সার্ভিস অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট কর্মকর্তা ইঞ্জি. আসিফ উদ্দিনের উপস্থিতিতে মোটর শোতে নতুন ১.২ টন টিএম প্লাস লঞ্চ করা হয়। এসময় জ্যাক, কান্ট্রি ম্যানেজার, ফোটন মোটর গ্রুপ, এসিআই মোটরসের উচ্চপদস্থ কর্মকর্তা, গ্রাহক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

ফোটন এবং এসিআই মোটরসের কর্মকর্তারা জানান, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে সর্বাধুনিক প্রযুক্তি নিশ্চিত করা হয়েছে। একইসঙ্গে এসিআই মোটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশের সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত কমার্শিয়াল ভেহিক্যাল ব্র্যান্ড। বাংলাদেশে এসিআই মোটরস, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের একমাত্র পরিবেশক।

বিশ্বের ১০০টিরও অধিক দেশে ইতোমধ্যে এক কোটির বেশি কমার্শিয়াল ভেহিক্যাল বিক্রি করেছে ফোটন। এসিআই মোটরস, কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল ব্যবসায় বিক্রয়োত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান এটি।

ঢাকা মোটর শো,ফোটন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়