ঢাকা | সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

এমজি-র নেক্সট জেনারেশন প্যাসেঞ্জার কার 'এমজি ফাইভ' আনল র‍্যানকন

এমজি-র নেক্সট জেনারেশন প্যাসেঞ্জার কার 'এমজি ফাইভ' আনল র‍্যানকন
এমজি-র নেক্সট জেনারেশন প্যাসেঞ্জার কার 'এমজি ফাইভ' আনল র‍্যানকন

গত ১৮ই অক্টোবর ২০২৩ তারিখে ঢাকায় অবস্থিত তাদের ফ্ল্যাগশিপ শোরুমে এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে নেক্সট জেনারেশন স্পোর্টস সেডান – এমজি ফাইভ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। স্বনামধন্য ব্রিটিশ ব্র্যান্ড মরিস গ্যারেজ-এর অত্যাধুনিক এই গাড়িটি এখন র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেড-এর সকল শোরুমে ক্রয়ের জন্য পাওয়া যাবে। বর্তমানে এমজি ফাইভ-এর দুটি মডেল, "টার্বো" এবং "নন-টার্বো" বিক্রয়ের জন্য প্রস্তুত রয়েছে যেগুলোর দাম যথাক্রমে ৩৯ এবং ৩৬ লক্ষ টাকা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন হোল্ডিংস লিমিটেডের ম্যানেজিনং ডিরেক্টর ফারহানা করিম, র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ মোস্তাফিজুর রশিদ ভূঁইয়া এবং র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের সিইও হুসেন মাসনুর চৌধুরীসহ র‍্যানকন গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেড-এর নির্বাহী পরিচালক তার বক্তব্যে বলেন, "এমজি ফাইভ" বর্তমান প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় সেডানগুলির মধ্যে অন্যতম৷ সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে তৈরি ও নান্দনিক ডিজাইনের আল্ট্রা মডার্ন এই গাড়িটি দৈনন্দিন ব্যবহারে কিংবা আনন্দভ্রমনের জন্য গাড়িপ্রেমিদের প্রথম পছন্দ। তাই বাংলাদেশের রাজপথে এমজি ফাইভ অচিরেই রাজত্ব করবে বলে আমাদের বিশ্বাস।"

সর্বাধুনিক এমজি ফাইভ-এর রয়েছে উচ্চমানের মনোমুগ্ধকর নকশা। যেমন ডিজিটাল ফ্লেম গ্রিলের উভয় পাশে সুনিপুণভাবে বসানো সরু হেডলাইট যা কিনা চলার পথে যেকোনো মানুষের চোখে বিস্ময়ের ছাপ রাখতে বাধ্য। কার এন্থুজিয়্যাস্টদের জন্য এমজি ফাইভ এক অনবদ্য সৃষ্টি। এর দৃষ্টিনন্দন স্টাইল, অ্যারোডাইনামিক ডিজাইন, আকর্ষনীয় ফ্রন্ট এন্ড, ফাস্টব্যাক সিলুয়েট, সানরুফ, অনন্য টেইল লাইট, বৈচিত্রময় রঙ এবং জমকালো চাকার নকশা গাড়িটিকে দিয়েছে এক অনন্য মাত্রা। লাল, নীল, সাদা, হলুদ এবং ধূসর এই পাঁচটি আকর্ষনীয় রঙে পাওয়া যাচ্ছে এমজি ফাইভ।

দেশজুড়ে র‍্যানকন ব্রিটিশ মটরস লিমিটেডের সকল আউটলেটেই গাড়িটির টেস্ট ড্রাইভ এবং ক্রয়ের সুযোগ থাকছে।

এমজি,নেক্সট জেনারেশন প্যাসেঞ্জার কার,এমজি ফাইভ,র‍্যানকন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention