ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

দেশের গাড়িপ্রেমীদের জন্য নতুন স্কিম নিয়ে এল বিওয়াইডি

দেশের গাড়িপ্রেমীদের জন্য নতুন স্কিম নিয়ে এল বিওয়াইডি
দেশের গাড়িপ্রেমীদের জন্য নতুন স্কিম নিয়ে এল বিওয়াইডি

বৈশ্বিকভাবে শীর্ষস্থানীয় এনইভি (নিউ এনার্জি ভেহিকেল) প্রতিষ্ঠান বিওয়াইডি গত ০২ মার্চ ফ্ল্যাগশিপ সেডান ‘বিওয়াইডি সিল’ উন্মোচনের মাধ্যমে দেশের বাজারে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটি ওই একই দিনে রাজধানীর তেজগাঁওয়ে শহীদ তাজউদ্দীন আহমদ সরণির ৩৪০ হক সেন্টারে নিজেদের ফ্ল্যাগশিপ শো-রুম উদ্বোধন করে। এবার ইভি (বৈদ্যুতিক গাড়ি) প্রেমীদের গাড়ি ব্যবহারকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বাংলাদেশে বিওয়াইডি’র পরিবেশক সিজি রানার বিডি লিমিটেড নিয়ে এসেছে আভঁ গার্দ স্কিম – যেখানে সম্ভাব্য ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় নানা সুবিধা।

বৈদ্যুতিক গাড়িই ভবিষ্যৎ। এখনই ভবিষ্যৎ আলিঙ্গন করে এ যাত্রায় এগিয়ে থাকতে বিওয়াইডি সিলের মতো স্মার্ট ও স্টাইলিশ গাড়ি হতে পারে প্রথম পছন্দ। ইতোমধ্যেই বিওয়াইডি গাড়ির অগ্রিম বুকিং নেয়া শুরু হয়েছে। এক্ষেত্রে ক্রেতাদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশ্বের এক নম্বর এনইভি নির্মাতা প্রতিষ্ঠানটি চালু করেছে আভঁ গার্দ স্কিম। এ স্কিমের আওতায় ক্রেতারা উপভোগ করবেন চার ধরনের সুবিধা; যথা: ডাবল ডিপোজিট, বিমা কাভারেজ, বিনামূল্যে অ্যাকসেসরিজ এবং বিনাখরচে নিবন্ধন সুবিধা – সব মিলে ১০ লাখ টাকা মূল্যের সুবিধা; অর্থাৎ, এ অফার গ্রহণের মাধ্যমে ক্রেতারা ১০ লাখ টাকা সমমূল্যের সুবিধা উপভোগ করবেন।

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বিবেচনায় প্রিমিয়াম এ স্কিম সুবিধা নিয়ে আসা হয়েছে।

দেশে বিওয়াইডি’র দুটি সংস্করণ পাওয়া যাচ্ছে; যথা: এক্সটেন্ডেড রেইঞ্জ (রিয়ার ড্রাইভ) ও পারফরমেন্স (অল-হুইল ড্রাইভ)। যে চারটি রঙে বিওয়াডি সিল পাওয়া যাচ্ছে তা হলো: আর্কটিক ব্লু, অরোরা হোয়াইট, আটলান্টিস গ্রে এবং কসমস ব্ল্যাক। সবগুলো সংস্করণেই ব্যবহার করা হয়েছে নান্দনিক ‘ওশান অ্যাসথেটিকস’ ডিজাইন। তাহলে আর অপেক্ষা কেন? বৈদ্যুতিক গাড়ি কিনে সূচনা করুন টেকসই ভবিষ্যতের।

বিওয়াইডি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention