ঢাকা | শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা

বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা
বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা

দেশের তথ্যপ্রযুক্তি ও সফটওয়্যার সেবাখাতের শীর্ষ বাণিজ্য সংগঠন বেসিসের ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে ওয়ান টিম।

বেসিসের বর্তমান সভাপতি রাসেল টি আহমেদ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিজ টিমের ১১ সদস্যের নাম ঘোষণা করেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওয়ান টিমে জেনারেল ক্যাটাগরি থেকে রাসেল টি আহমেদ, এম রাশিদুল হাসান, উত্তম কুমার পাল, একেএম আহমেদুল ইসলাম বাবু, ইকবাল আহমেদ ফখরুল হাসান, এম আসিফ রহমান, দিদারুল আলম সানি, কেএএম রাশেদুল মাজিদ, অ্যাসোসিয়েট ক্যাটাগরি থেকে সৈয়দ আব্দুল্লাহ জায়েদ, অ্যাফিলিয়েট ক্যাটাগরি থেকে বিপ্লব ঘোষ রাহুল, ইন্টারন্যাশনাল ক্যাটাগরি থেকে সৈয়দ মোহাম্মাদ কামাল নির্বাচন করবেন।

টিম ঘোষণা বিষয়ে রাসেল টি আহমেদ বলেন, ওয়ান টিমের সঙ্গে খাত সংশ্লিষ্ট ১১ জন পরিচিত মুখ একটি দল হয়ে এবারের নির্বাচনে অংশগ্রহণ করছে। গতবারের ন্যায় এবারেও ওয়ান টিমের প্রত্যেক প্রার্থীই নিজ নিজ ব্যবসায় দারুণভাবে সফল এবং ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিতে দৃঢ়ভাবে অঙ্গীকারাবদ্ধ।

তিনি বলেন, আমাদের টিমে লোকাল মার্কেট, ইন্টারন্যাশনাল মার্কেট, কোর সফটওয়্যার সার্ভিস, আইটি অ্যানাবল সার্ভিস (আইটিইএস) লজিস্টিকস সার্ভিস, ইনস্যুরটেক, পলিসি অ্যাডভোকেসি এক্সপার্টিস নিয়ে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিত্বের অভূতপূর্ব সমন্বয় করা হয়েছে।

একইসঙ্গে বেসিস বোর্ডে কাজ করার পূর্ব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী যেমন রয়েছে, তেমনি বেশ কয়েকজন নতুন মুখ এবারের নির্বাচনে ওয়ান টিমকে প্রতিনিধিত্ব করছেন। আমার বিশ্বাস, বেসিসের সদস্যরা আমাদের এই দলটির প্রতি আস্থা রাখবেন।

বেসিস নির্বাচন,ওয়ান টিম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend