ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

বিপ্রপার্টি এখন জেমস কন্সট্রাকশন লিমিটেড এর এক্সক্লুসিভ মার্কেটিং পার্টনার

বিপ্রপার্টি এখন জেমস কন্সট্রাকশন লিমিটেড এর এক্সক্লুসিভ মার্কেটিং পার্টনার
বিপ্রপার্টি এখন জেমস কন্সট্রাকশন লিমিটেড এর এক্সক্লুসিভ মার্কেটিং পার্টনার

সম্প্রতি বাংলাদেশের বৃহত্তম প্রপার্টি সল্যুশন প্রোভাইডার কোম্পানি বিপ্রপার্টি বসুন্ধরা আবাসিক এলাকার বৃহত্তম ডেভেলপার কোম্পানি ও জেমস গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান জেমস কন্সট্রাকশন লিমিটেড এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। চুক্তির অধীনে, বসুন্ধরা আবাসিক এলাকাতে জেমস কন্সট্রাকশন লিমিটেড এর ১৫টি প্রকল্পের ৯২টি আবাসিক প্রপার্টি মার্কেটিং এবং বিক্রি করবে বিপ্রপার্টি। ১,০০০ থেকে ৪,৪০০ স্কয়ার ফুটের অ্যাপার্টমেন্ট পাওয়া যাবে আর স্টুডিও অ্যাপার্টমেন্ট পাওয়া যাবে ৫০০ থেকে ৮০০ স্কয়ার ফুটের ভেতর।

সাম্প্রতিক সময়ে বসুন্ধরা আবাসিক এলাকাতে বৃদ্ধি পাওয়া প্রপার্টির চাহিদা আর বিপ্রপার্টির নতুন মার্কেটপ্লেস খোলার ফলে এই পার্টনারশিপের করার জন্য এটাকেই উপযুক্ত সময় হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বিপ্রপার্টির হেড অফিসে স্বাক্ষর অনুষ্ঠানটি হয়, যেখানে বিপ্রপার্টির প্রাইমারী ডেভেলপমেন্টের জেনারেল ম্যানেজার নেহাল আহমেদ এবং জেমস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোঃ শাহাদাত হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। স্বাক্ষরের সময় আরও উপস্থিত ছিলেন বিপ্রপার্টি এবং জেমস কন্সট্রাকশন লিমিটেড এর জ্যৈষ্ঠ কর্মকর্তাবৃন্দ।

চুক্তি স্বাক্ষর প্রসঙ্গে, জেমস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোঃ শাহাদাত হোসেন বলেন, “মানুষের বিশ্বাস এবং আস্থার ফলেই আমরা ব্যবসায় সফল হয়েছি এবং বসুন্ধরা আবাসিক এলাকার সবচেয়ে বড় প্রপার্টি ডেভেলপার কোম্পানিতে পরিণত হয়েছি। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বিপ্রপার্টি’র সাথে এই পার্টনারশিপটির ফলে একটি সফল ডেভেলপার কোম্পানি হিসেবে আমাদের অবস্থান আরও একধাপ শক্ত হবে।”

বিপ্রপার্টির প্রাইমারী ডেভেলপমেন্টের জেনারেল ম্যানেজার নেহাল আহমেদ বলেন,“বর্তমানে বসুন্ধরা আবাসিক এলাকা ঢাকার আবাসন খাতের সবচেয়ে বড় মার্কেটগুলোর একটি হচ্ছে এবং এই মার্কেটের সম্প্রসারণে বিপ্রপার্টি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। যে কোন আবাসন প্রকল্প নির্বাচনের ক্ষেত্রে জেমস কন্সট্রাকশন লিমিটেড খুবই যত্নশীলএবং প্রপার্টির মানের দিক থেকে আপসহীন। আর ঠিক এই কারণেই আমরা তাদের এক্সক্লুসিভ পার্টনার হতে পেরে খুবই আনন্দিত।”

উল্লেখ্য, বসুন্ধরা আবাসিক এলাকায় বিভিন্ন প্রকল্পের পাশাপাশি জেমস কন্সট্রাকশন লিমিটেড এর রাজধানীর উত্তরার ৪ নম্বর সেক্টরেও একটি প্রকল্প রয়েছে।

বিপ্রপার্টি,জেমস কন্সট্রাকশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend