ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

কার্ডের লেনদেনের গোপনীয়তা নিশ্চিত করতে সনদ পেয়েছে সূর্যপে

কার্ডের লেনদেনের গোপনীয়তা নিশ্চিত করতে সনদ পেয়েছে সূর্যপে
কার্ডের লেনদেনের গোপনীয়তা নিশ্চিত করতে সনদ পেয়েছে সূর্যপে

গ্রাহকদের তথ্যের সুরক্ষা ও গোপনীয়তা নিশ্চিত করায় পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডেটা সিকিউরিটি স্ট্যান্ডার্ড (পিসিআই ডিএসএস) সনদ পেয়েছে সূর্যপে (shurjoPay)। ক্রেডিট কার্ড সংশ্লিষ্ট ব্যবসায়িক কার্যক্রম পরিচালনায় পিসিআই এসএসসির আবশ্যিক নিয়ম অনুযায়ী কার্যকারিতা, দক্ষতা, গোপনীয়তা রক্ষা ও বিশ্বস্ততা নিশ্চিত করার ধারাবাহিকতায় এই স্বীকৃতি পেয়েছে সূর্যমুখী লিমিটেডের মালিকানাধীন সূর্যপে।

এ উপলক্ষে ১৬ নভেম্বর ২০২১ তারিখ সূর্যমুখী লিমিটেড-এর সদর দপ্তরে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ আনন্দঘন অনুষ্ঠানে অতিথি হিসেবে ব্র্যাক ব্যাংক লিমিটেড-র হেড অব মার্চেন্ট, খাইরুদ্দিন আহমেদ বাপ্পী; রাইট টাইম লিমিটেড-র চেয়ারম্যান, সাহালী ইসলাম ভূঁইয়া; কোলোএশিয়া লিমিটেড-র হেড অব বিজনে্স, আহমেদ তওফিক অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নির্ভরযোগ্য পেমেন্টগেটওয়ে সেবাদানকারী সংস্থা সূর্যমুখী লিমিটেড নিরবচ্ছিন্নভাবে উৎকৃষ্ট আর্থিক সেবা প্রদানে অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি প্রতিষ্ঠানটি অংশীজনদের সর্বোচ্চ সেবা দিতে কাজ করে যাচ্ছে। দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন দৃঢ় ব্যবসায়িক মনোভাবের জন্য সুপরিচিত সূর্যমুখী লিমিটেড। অভিজ্ঞতার সঙ্গে দক্ষতার সমন্বয় ঘটিয়ে প্রতিষ্ঠানটি বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে গ্রাহকদের উৎকৃষ্ট মানের আর্থিক সেবা দিতে বদ্ধপরিকর।

ভিসা, মাস্টার কার্ড, এমেক্স, জেসিবি প্রভৃতি কার্ড পেমেন্ট সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যারা কার্ড গ্রহীতার তথ্য বা সংবেদনশীল তথ্যের সংরক্ষণ, প্রক্রিয়াকরণ ও আদান–প্রদানে সর্বোচ্চ নিরাপত্তা গ্রহণ করে, তাদের দ্বারা গৃহীত একটি বৈশ্বিকভাবে স্বীকৃত কার্ড তথ্য নিরাপত্তা ব্যবস্থাপনা হলো, পিসিআই ডিএসএস।

এই স্বীকৃতির জন্য shurjoPay দেশের সেরা কার্ড-অন-ফাইল প্ল্যাটফর্ম স্থাপন করতে সক্ষম হবে। এর মাধ্যমে প্রতিবার কার্ডের তথ্য ইনপুট না করেই মাসিক বিল পরিশোধ যেমন বৈদ্যুতিক বিল বা স্কুল ফি, বা মোবাইল রিচার্জ করা যাবে। এটি সব ধরনের ই-কমার্স কেনাকাটার ক্ষেত্রেও একইভাবে কাজ করে। ভোক্তারা উপকৃত হবেন এবং তাদের সুবিধা বৃদ্ধি পাবে কারণ তারা কয়েক সেকেন্ডের মধ্যে একটি অনলাইন ট্রানজেকশন করতে পারবেন। এটি পেমেন্ট সেক্টরে নতুন, আরও শক্তিশালী প্রযুক্তিগত সমাধান বাস্তবায়নে সহায়তা করবে, যা ব্যবসায়ীদের তাদের ব্যবসা প্রসারিত করতে এবং কম সময় এবং প্রচেষ্টা ব্যয় করে তাদের গ্রাহকদের সাথে আরও কার্যকরভাবে যোগাযোগ করতে সক্ষমতা প্রদান করবে।

সূর্যমুখী লিমিটেডের এমডি এবং সিইও ফিদা হক বলেছেন, "পিসিআই-ডিএসএস সার্টিফিকেশন সবার জন্য অনলাইন লেনদেন আরও নিরাপদ করে তুলবে এবং এটি ব্যবহারকারী এবং ব্যবসায়ী উভয়কে সহজ এবং উন্নত সেবা প্রদান করবে।" তিনি আরও যোগ করেন, “পিসিআই-ডিএসএস সার্টিফিকেশন ফিনটেক সেক্টরে একটি নতুন মাত্রা যোগ করবে যা বাংলাদেশকে একটি ক্যাশলেস সোসাইটির দিকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে”।

সূর্যপে,কার্ডের লেনদেনের গোপনীয়তা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়